shono
Advertisement
Lok Sabha Election 2024

ভোট প্রচারে সায়নীর হনুমান চালিশা পাঠ, 'জয় বজরংবলী', ভিডিও দেখে মন্তব্য নেটিজেনদের

সোনারপুর উত্তরে প্রচারে গিয়েছিলেন সায়নী। সেখানেই এই ঘটনা ঘটে।
Posted: 02:30 PM Apr 13, 2024Updated: 04:22 PM Apr 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিনের চড়া রোদ হোক বা রাতের অন্ধকার, প্রচারে কোনও খামতি রাখছেন না সায়নী ঘোষ (Saayoni Ghosh)। যাদবপুর কেন্দ্রের সর্বত্র ঘুরে বেড়াচ্ছেন ঘাসফুল শিবিরের প্রার্থী। কখনও রোড শো করছেন, আবার কখনও জনসভায় বক্তব্য রাখছেন। এবার পাঠ করলেন হনুমান চালিশা।

Advertisement

সোনারপুর উত্তরে প্রচারে গিয়েছিলেন সায়নী। সেখানকারই এক মন্দিরে দাঁড়িয়ে প্রচার করছিলেন। প্রচারের মাইক হাতেই সায়নী জানান, তিনি হনুমান চালিশা  পাঠ করবেন। ভুল-ত্রুটি হলে যেন উপস্থিত জনতা তাঁকে জানিয়ে দেন। কিন্তু তা হয়নি ঘাসফুল শিবিরের প্রার্থীর। মাইক হাতে গড়গড় করে হনুমান চালিশা (Hanuman Chalisa) পাঠ করতে থাকেন সায়নী। পুরোটা বলার পর তারকা রাজনীতিবিদ বলেন, "পবনপুত্র হনুমান কী? জয়!" জনতাও তাঁর সঙ্গে কণ্ঠ মেলান।

[আরও পড়ুন: সাহিত্য নিয়ে পড়তে দেয়নি পরিবার, অভিমানে হস্টেলের ভিতরেই আত্মহত্যা ইঞ্জিনিয়ারিং ছাত্রীর!]

রাজনীতির ময়দানে অনেকটা পথ পেরিয়েছেন সায়নী। এক সময় শিবলিঙ্গে কন্ডোম পরানোর ছবি X হ্যান্ডেলে পোস্ট করে বিতর্কে জড়িয়েছিলেন তিনি। তার প্রায় কেটে গিয়েছে ৯ বছর। ঘাসফুল শিবিরের যাদবপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী হিসেবে নাম ঘোষণার পর শিবলিঙ্গে পুজো দিয়েই ভোটপ্রচার শুরু করেন তারকা রাজনীতিবিদ। এবার প্রচারের মাঝেই পাঠ করলেন হনুমান চালিশা। তাতেই মুগ্ধ নেটিজেনরা। ক্যাপশনে লেখা হয়েছে, 'জয় বজরংবলী'।

প্রসঙ্গত, যাদবপুর কেন্দ্রে বিজেপি প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়। সিপিএমের হয়ে লড়ছেন সৃজন ভট্টাচার্য। তাঁদের বিপরীতে তৃণমূলের সৈনিক সায়নী ঘোষ। কোমর বেঁধে প্রচার করছেন তৃণমূলের তরুণ তুর্কি। ভাঙর, সোনারপুর থেকে বারুইপুর, টালিগঞ্জ, কোনও এলাকা বাদ রাখছেন না তিনি। সোশাল মিডিয়াতেও শেয়ার করছেন প্রচারের নানা ছবি ও ভিডিও।

[আরও পড়ুন: চাকরিপ্রার্থীদের ‘মসিহা’ বনাম চাকরিপ্রার্থী! তমলুকে অভিজিতের বিরুদ্ধে মাহিকে টিকিট দিল ISF]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সোনারপুর উত্তরে প্রচারে গিয়েছিলেন সায়নী।
  • সেখানকারই এক মন্দিরে দাঁড়িয়ে পাঠ করলেন হনুমান চালিশা।
Advertisement