shono
Advertisement
Aditi-Siddharth Wedding

'তুমিই আমার চাঁদ-সূর্য-তারা', দক্ষিণী রীতি মেনে সাতপাকে বাঁধা পড়লেন অদিতি-সিদ্ধার্থ

শুভেচ্ছার জায়ারে ভাসছেন নববিবাহিত তারকাদম্পতি।
Published By: Sandipta BhanjaPosted: 12:00 PM Sep 16, 2024Updated: 04:48 PM Sep 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি বছরের মার্চ মাসেই ৪০০ বছরের পারিবারিক মন্দিরে সিদ্ধার্থর সঙ্গে আংটিবদল করেছিলেন অদিতি রাও হায়দরি। আর ১৬ সেপ্টেম্বর সারাজীবন একসঙ্গে পথ চলার অঙ্গীকার করে সাতপাকে বাঁধা পড়লেন তারকাজুটি। আড়ম্বরহীন অনুষ্ঠানে একেবারে সাদামাটাভাবেই দক্ষিণী ঐতিহ্য মেনে বিয়ে করলেন অদিতি-সিদ্ধার্থ (Aditi-Siddharth Wedding)।

Advertisement

সোমবার সকালে বিয়ের ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করে নববিবাহিত তারকাদম্পতি লিখেছেন, "তুমি আমার চাঁদ, সূর্য এবং তারা।" সাজপোশাকেও আদ্যোপান্ত দক্ষিণী ছোঁয়া। অরগানজা টিস্যু ম্যাটেরিয়ালের জরি ওয়ার্ক করা লেহেঙ্গা পরেছিলেন অদিতি রাও হায়দরি। তার সঙ্গে মানানসই সোনালি রঙের ব্লাউজ আর যৎসামান্য মেকআপ এবং গয়নায় কনে বেশে অদিতি যেন অপরূপা। অন্যদিকে সিদ্ধার্থকে দেখা গেল ঐতিহ্যবাহী দক্ষিণী পোশাক ভেস্তিতে। দুই পরিবারের কাছের মানুষদের সাক্ষী রেখেই সাতপাকে বাঁধা পড়লেন তাঁরা। সিদ্ধার্থ-অদিতিকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের সহকর্মীরাও। 

অদিতি ও সিদ্ধার্থ দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে। ২০১২ সালে সত্যদীপ মিশ্রার সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন অদিতি। অন্যদিকে ২০০৩ সালে অভিনেত্রী মেঘনাকে বিয়ে করেন সিদ্ধার্থ। কিন্তু সে সম্পর্ক বেশিদিন টেকেনি। ২০০৯ সালে ভেঙে যায় সেই বিয়ে। তার পর থেকেই অদিতি রাও হায়দারির সঙ্গে প্রেমের শুরু সিদ্ধার্থর। এমনকী, গুঞ্জনকে পাত্তা না দিয়ে একসঙ্গে সোশাল মিডিয়ায় ছবিও পোস্ট করেন সিদ্ধার্থ। তবে অদিতির সঙ্গে প্রেম নিয়ে কখনও মুখ খোলেননি তিনি। তামিল ছবি ‘মহা সমুদ্রম’-এ একসঙ্গে জুটি বেঁধেছিলেন সিদ্ধার্থ ও অদিতি। একসঙ্গে শুধু ছবিতে অভিনয় নয়। বরং নানা ফিল্মি পার্টিতেও এই দুজনকে একসঙ্গে দেখা যায়। একসঙ্গে ট্যুরেও বেরিয়ে পড়েন সিদ্ধার্থ ও অদিতি। সেই প্রেমেরই শুভ পরিণয় ঘটল এবার।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • চলতি বছরের মে মাসেই ৪০০ বছরের পারিবারিক মন্দিরে সিদ্ধার্থর সঙ্গে আংটিবদল করেছিলেন অদিতি রাও হায়দরি।
  • ১৬ সেপ্টেম্বর সারাজীবন একসঙ্গে পথ চলার অঙ্গীকার করে সাতপাকে বাঁধা পড়লেন তারকাজুটি।
Advertisement