shono
Advertisement
Amitabh Bachchan

অভিষেক-শ্বেতা নয়, জন্মদিনে অমিতাভকে স্পেশাল গিফট পাঠালেন কারা?

শুক্রবারই জীবনের নতুন বছরে পা রাখলেন বিগ বি।
Published By: Suparna MajumderPosted: 03:03 PM Oct 11, 2024Updated: 03:03 PM Oct 11, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জীবনের নতুন বছরে পা রাখলেন বিগ বি। সারা দেশে শুভেচ্ছার জোয়ার। তাঁর দীর্ঘায়ু কামনা করেছেন অনেকে। কেউ কেউ আবার তাঁকে কুর্নিশও জানিয়েছেন। এমন দিনে স্পেশাল উপহারও পেয়েছেন অমিতাভ বচ্চন। তবে মেয়ে শ্বেতা বা ছেলে অভিষেক বচ্চনের কাছ থেকে নয়, এই উপহার তিনি পেয়েছেন ভিনদেশের ভক্তকূল থেকে।

Advertisement

বলিউডের ‘অংরি ইয়াং ম্যান’ একজনই, অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। নিন্দুকদের ‘বুডঢা হোগা তেরা বাপ’ বলে এখনও সিনেপর্দায় ম্যাজিক ছড়াচ্ছেন বিরাশি বছরের ‘যুবক’। অভিনয় থেকে অভিব্যক্তি। নিজের ক্যারিশমায় ভারতীয় সিনেমায় অমিতাভ প্রতিষ্ঠা করেছেন ‘বচ্চন যুগ’। ব্যারিটন আওয়াজকে এখনও টেক্কা দিতে পারেননি কেউই। এমন মানুষকে বিশেষ উপহার পাঠিয়েছেন পোল্যান্ডের রোকলো শহরের শিল্পীরা।

পোল্যান্ডের সঙ্গে বিগ বি-র সম্পর্ক বেশ গভীর। রোকলো শহরের একটি মোড়ের নাম সুপারস্টারের বাবা হরিবংশ রাই বচ্চনের নামে করা হয়েছে। এই শহরেরই আবার ব্র্যান্ড অ্যাম্বাসাডর বিগ বি। জন্মদিনে তাঁকে ট্রিবিউট জানানোর জন্য একটি মিউজিক ভিডিও তৈরি করা হয়েছে। যাতে যন্ত্রশিল্পীরা হরিবংশ রাই বচ্চনের লেখা 'মধুশালা'র সুর ভায়োলিনে বাজিয়েছেন। ভায়োলিনের এই সুর সারা শহরে ঘুরে বাজানো হয়েছে।

খবরটি শেয়ার করে অমিতাভ লেখেন, "জন্মদিনটা আরও একবার জানিয়ে দেয় যে সেই সময় যেভাবে সেলিব্রেশন হয়েছিল এখন তাঁর থেকে সেলিব্রেশনের ধরন অনেকটাই আলাদা। আর আমার জন্য সবচেয়ে সম্মানীয় স্পেশাল গিফটা আসল পোলান্ডের সিটি অফ রোকলো থেকে।"

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অমিতাভকে বিশেষ উপহার পাঠিয়েছেন পোল্যান্ডের রোকলো শহরের শিল্পীরা।
  • জন্মদিনে তাঁকে ট্রিবিউট জানানোর জন্য একটি মিউজিক ভিডিও তৈরি করা হয়েছে।
  • যাতে যন্ত্রশিল্পীরা হরিবংশ রাই বচ্চনের লেখা 'মধুশালা'র সুর বাজিয়েছেন।
Advertisement