shono
Advertisement
Aranyar Prachin Probad

'আসছে অরণ্য', শিলাজিতের কণ্ঠে থিম সংয়েই প্রাচীন প্রবাদের ঝাঁজ!

মুক্তি পেল 'গোয়েন্দা' জীতুর 'অরণ্যর প্রাচীন প্রবাদ' ছবির থিম সং।
Published By: Sandipta BhanjaPosted: 08:33 PM Jun 30, 2024Updated: 08:33 PM Jun 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফেলুদা, ব্যোকেশদের ভিড়ে শহরে যে নতুন গোয়েন্দার আগমন ঘটছে, এই খবর আগেই ছিল। ক্রীড়া সাংবাদিক দুলাল দের হাত ধরেই এই প্রথমবার বড়পর্দায় গোয়েন্দা হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছেন জীতু কমল। মোশন পোস্টার, টিজার থেকে ট্রেলারে আগেই রহস্য ঘনীভূত হয়েছে। আর রবিবার মুক্তি পেল 'অরণ্যর প্রাচীন প্রবাদ' ছবির থিম সং।

Advertisement

শুভদীপ গুহর লেখা এবং কম্পোজ করা গানে শিলাজিৎ মজুমদারের কণ্ঠে শোনা গেল 'আসছে অরণ্য'। গায়ককে এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতেও দেখা যাবে। ট্রেলারের পর গানের ঝলকেও শিলাজিতের দেখা মিলল। গোয়েন্দা অরণ্য চ্যাটার্জির ভূমিকায় জীতু। রানাঘাটের পটভূমিকায় গল্প। এই সত্যান্বেষী আবার অন্যান্যদের থেকে খানিক আলাদা। যে অনায়াসে ক্রিকেটের বাইশ গজে ঝড় তোলে, আবার ডাক্তারও। চিত্রনাট‌্য অনুযায়ী এক চিকিৎসকের মৃত্যু হয়, সেখানে যায় অরণ‌্য। ঘটনাচক্রে সেই মৃত্যুরহস্যের সঙ্গে জড়িয়ে যায় সে। কীভাবে সেই রহস্য উন্মোচন করবে নতুন গোয়েন্দা অরণ্য চ্যাটার্জি? সেই গল্পই দেখা যাবে 'অরণ্যর প্রাচীন প্রবাদ' ছবিতে। অন‌্যদিকে, সিআইডি ইন্সপেক্টরের চরিত্রে সুদর্শন হালদার (শিলাজিৎ)। অরণ‌্য আর সুদর্শন সম্পর্কে শ‌্যালক-জামাইবাবু। তাঁর হাত ধরেই গোয়েন্দাগিরির গল্প লিপিবদ্ধ হবে।

[আরও পড়ুন: বাংলাদেশে ‘আজব কারখানা’ পরমব্রতর, বললেন, ‘ঢাকার সঙ্গে একটা টান রয়েছে’]

আগামী ৫ জুলাই প্রেক্ষাগৃহে আসছে 'অরণ্যর প্রাচীন প্রবাদ'। জীতু, শিলাজিৎ ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সুহোত্র মুখোপাধ্যায়, রাফিয়াত রাশিদ মিথিলা, সায়ন ঘোষ, লোকনাথ দে, শুভদীপ গুহ, প্রতীপ মুখোপাধ্যায়, বুদ্ধদেব ভট্টাচার্য’র মতো অভিনেতা। অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে কাউন্সিলার অনন্যা বন্দ্যোপাধ্যায়কে।

[আরও পড়ুন: সোনাক্ষীর বিয়ে দিয়েই হাসপাতালে শত্রুঘ্ন, নেননি শপথও! খবরে সিলমোহর ছেলে লাভ সিনহার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ক্রীড়া সাংবাদিক দুলাল দের হাত ধরেই এই প্রথমবার বড়পর্দায় গোয়েন্দা হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছেন জীতু কমল।
  • রবিবার মুক্তি পেল 'অরণ্যর প্রাচীন প্রবাদ' ছবির থিম সং।
  • শুভদীপ গুহর লেখা এবং কম্পোজ করা গানে শিলাজিৎ মজুমদারের কণ্ঠে শোনা গেল 'আসছে অরণ্য'।
Advertisement