shono
Advertisement
Indraneil Sengupta

'বাড়ির কাজের লোক' নিয়ে বেফাঁস 'ফেলু' ইন্দ্রনীল! 'ক্লাসলেস কে?', খোঁচা ভাস্বরের

ইন্দ্রনীল সেনগুপ্তর বিরুদ্ধে 'শ্রেণী বিভাজনমূলক' মন্তব্যের অভিযোগ!
Published By: Sandipta BhanjaPosted: 08:20 PM May 23, 2024Updated: 08:22 PM May 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: "সন্দীপ রায়কে যাঁরা আক্রমণ করেন, তাঁরা ওঁর বাড়ির কাজের লোকের চেয়েও ক্লাসলেস...", সম্প্রতি এক সাক্ষাৎকারে এমন মন্তব্য করেই সকলকে চমকে দিয়েছেন ইন্দ্রনীল সেনগুপ্ত (Indraneil Sengupta)! টলিউডের নতুন 'ফেলুদা'কে নিয়ে সোশাল মিডিয়াতেও বিস্তর হইচই। অভিনেতার বিরুদ্ধে 'শ্রেণী বিভাজনের' উসকানি দেওয়ার অভিযোগও তুলেছেন তাঁরা। এবার নাম না করেই 'বাড়ির পরিচারক' মন্তব্যে ইন্দ্রনীলকে খোঁচা দিলেন ভাস্বর চট্টোপাধ্যায় (Bhaswar Chatterjee)।

Advertisement

সমালোচনা, ট্রোলিং, পরস্পরবিরোধী কটুক্তি বিনোদুনিয়ায় নতুন নয়! দিন কয়েক আগেই মমতা শঙ্করের 'শাড়ির আঁচল' মন্তব্য নিয়ে ঝড় বয়ে গিয়েছিল নেটপাড়ায়। এবার ইন্দ্রনীল সেনগুপ্তর একটা মন্তব্যে ফের নেটপাড়ায় শোরগোল! সন্দীপ রায়ের সিনেমা নিয়ে কটুক্তি করায় ট্রোলারদের একহাত নিতে গিয়ে নিজেই বেফাঁস মন্তব্য করে বসলেন অভিনেতা। সেই প্রেক্ষিতেই ভাস্বরের সোজাসাপটা মন্তব্য, "বাড়ির কাজের লোকদের মাটিতে ছাড়া বসতে দেওয়া হয় না। অথচ তার বাড়িতে আপনি গেলে, সে অন্তত পাশের বাড়ি থেকে হলেও চেয়ার জোগাড় করে এনে আপনাকে বসাবে। তাহলে ক্লাসলেস কে? সে না আপনি?" যদিও গোটা পোস্টে ইন্দ্রনীলের নামোল্লেখ নেই, তবুও এই খোঁচা যে সন্দীপ রায়ের নতুন 'ফেলু মিত্তির'কেই, তা আর বুঝতে বাকি থাকেনি কারোরই।

[আরও পড়ুন: হাসপাতাল থেকে ছাড়া পেলেন শাহরুখ, তবে মেনে চলতে হবে চিকিৎসকদের ‘সাবধানবাণী’!]

সন্দীপ রায়ের সঙ্গে ইন্দ্রনীল সেনগুপ্ত

ভাস্বরের পোস্টেই সিনিয়র অভিনেত্রী মানসী সিনহার মন্তব্য, "আমাদের বাড়িতে কিন্তু এই নিয়মই নেই। আমরা বাবতেও পারি না। ওদের সঙ্গে একসঙ্গে টেবিলে বসে আমরা ব্রেকফাস্ট করি। একসোফায় বসে গল্প করি।" সন্দীপ রায়ের সিনেমা নিয়ে কম সমালোচনা হয়নি বা হয় না! বরাবর তুলনা টেনে সত্যজিৎ-পুত্র হওয়ার মূল্য চোকাতে হয়েছে তাঁকে। তবে পরিচালক অবশ্য কোনও দিনই সেসবে কান দেননি বা পালটা প্রত্যুত্তর করেননি। এবার সন্দীপ রায়ের সমর্থনে কথা বলতে গিয়ে বেফাঁস মন্তব্য করে বসেন ইন্দ্রনীল সেনগুপ্ত। অভিনেতা বলেন, "বাবুদার হয়তো ততটা খারাপ লাগে না, যতটা আমার লাগে। আমার একটা প্রশ্ন আছে- যাঁরা এইপ্রকার মন্তব্য করেন, সুযোগ পেলে তাঁরা কি দারুণ কাজ করতেন? দেখছি তো কত ভালো কাজ করছেন তাঁরা!" এরপরই ব্যাঙ্গাত্মক ভঙ্গিতে ইন্দ্রনীল বলেন, "বাবুদার বাড়িতে যারা কাজের লোক আছেন, তাঁরাও এই সব আক্রমণকারীদের থেকে ভদ্রতা এবং ক্লাসের দিক থেকে এগিয়ে।" সেই মন্তব্য নিয়েই বর্তমানে নেটপাড়ায় গেল-গেল রব!

[আরও পড়ুন: ‘এই রাজ্যে Ph.D-র ইতিহাস ভালো না’, হিরণকে তোপ ‘বাম’ রাহুলের, দেবের খোঁচা, ‘ঢপের ডক্টর’!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ইন্দ্রনীল সেনগুপ্তর বিরুদ্ধে 'শ্রেণী বিভাজনমূলক' মন্তব্যের অভিযোগ!
  • 'বাড়ির পরিচারক' মন্তব্যে ইন্দ্রনীলকে খোঁচা দিলেন ভাস্বর চট্টোপাধ্যায়।
  • 'ক্লাসলেস কে?', খোঁচা ভাস্বরের।
Advertisement