shono
Advertisement
Bong Guy

অরিজিৎ সিংয়ের হোটেলে খাবার খেয়ে কেঁদেই ফেললেন 'বং গাই' কিরণ! কী এমন হল?

কিরণ দত্ত নিজেই সেই ভিডিও শেয়ার করলেন।
Published By: Sandipta BhanjaPosted: 07:25 PM Oct 24, 2024Updated: 07:57 PM Oct 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুর্শিদাবাদের জিয়াগঞ্জে অরিজিৎ সিংয়ের হোটেলের কথা কে না জানেন? যে 'হেঁশেলে' খাবার তৈরি হয় একেবারে ঘরোয়াভাবে এবং অবশ্যই নিম্নমধ্যবিত্তদের পকেটের কথা মাথায় রেখে। মাত্র ৩০ টাকাতেই পেট ভরে খেতে পারবেন এখানে। মূলত অরিজিৎ সিংয়ের(Arijit Singh) বাবা খোদ 'হেঁশেল'-এর দেখভাল করেন। সম্প্রতি সেখানেই মনের মানুষ অন্তরাকে নিয়ে উদরপূর্তি করতে হাজির হয়েছিলেন 'বং গাই' কিরণ দত্ত(Kiran Dutta)।

Advertisement

বাংলার এক নম্বর ইউটিউবার সম্প্রতি ফোর্বসের সেরা ভারতীয় কনটেন্ট ক্রিয়েটারের তালিকায় দশম স্থানাধিকার করেছেন। সম্প্রতি মুর্শিদাবাদে গিয়েছিলেন ঘুরতে। বিভিন্ন স্থানে ঘোরার মাঝেই পেটে খিদে নিয়ে পৌঁছে যান অরিজিৎ সিংয়ের হোটেল 'হেঁশেলে'। চিকেন থালি খেলেন জমিয়ে। কী কী ছিল মেন্যুতে? সাদা ভাত, স্যালাড, ডুমুর, ডাল, এঁচোড় এবং অবশ্যই চিকেন। যা খেয়ে অভিভূত 'বং গাই' কিরণ দত্ত। ফুড ভ্লগ করে নিজেই শেয়ার করেছেন তিনি। কিরণের কথায়, হোটেলের পরিবেশ সাদামাটা। শেষপাতে 'বং গাই'(Bong Guy) এও যোগ করলেন যে, সেই খাবার খেয়ে নাকি তিনি কেঁদেই ফেলেছিলেন! 

প্রসঙ্গত, বহু সেলেব্রিটিরাই হোটেল ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত। বাইশ গজ থেকে সিনেপর্দার তারকাদের অনেকেরই রেস্তরাঁ রয়েছে। তবে সেই ঝাঁ চকচকে দোকানে খেতে গেলে অনেক সময়েই মধ্যবিত্তদের নাভিশ্বাস ওঠে। তবে অরিজিৎ কিন্তু এক্ষেত্রে হেঁটেছেন অন্যপথে। সাধারণ মানুষদের পকেটের কথা মাথায় রেখে 'হেঁশেল' চালাচ্ছেন তিনি। যাতে কম খরচেও দু' বেলা দু'মুঠো ভাত খেতে পারেন। উল্লেখ্য, অরিজিৎ সিংয়ের হেঁশেলে পড়ুয়ারা পাবেন বিশেষ ছাড়। সকাল ১০টা থেকে রাত ১১টা অবধি খোলা তাকে এই রেস্তরাঁ। ডাল-ভাত, সবজি, মাছ-মাংস থেকে শুরু করে নান কিংবা বিরিয়ানির মতো খাবারও পাবেন। দাম মোটে ৫০ টাকা থেকে ১৫০ টাকার মতো। ৪০ টাকায় ভেজ থালি পেয়ে যাবেন।

দেশের ১ নম্বর গায়ক হয়েও কোনওরকম তারকাসুলভ চাকচিক্য নেই অরিজিৎ সিংয়ের মধ্যে। তাঁর সুরেলা কণ্ঠে যেখানে মাতোয়ারা গোটা দেশ তথা বিশ্ব, সেখানে এই মানুষটি সমস্তরকম আতিশয্য়, বিলাসবহুল জীবনযাপন ছেড়ে রয়েছেন মাটির কাছাকাছি। জন্মভূমি মুর্শিদাবাদের জিয়াগঞ্জেই থাকেন। সেখানকার স্কুলে ভর্তি করেছেন দুই ছেলেকে। বাজার যেখানে আগুন, সেখানে সাধারণ মানুষদের জন্য খুলে ফেলেছেন রেস্তরাঁ। সেখানেই পড়ুয়া থেকে সকলে ভূরিভোজ সারেন।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • 'বং গাই' কিরণ দত্ত সম্প্রতি মুর্শিদাবাদে গিয়েছিলেন ঘুরতে।
  • বিভিন্ন স্থানে ঘোরার মাঝেই পেটে খিদে নিয়ে পৌঁছে যান অরিজিৎ সিংয়ের হোটেল 'হেঁশেলে'।
  • শেষপাতে 'বং গাই' এও যোগ করলেন যে, সেই খাবার খেয়ে নাকি তিনি কেঁদেই ফেলেছিলেন!
Advertisement