shono
Advertisement

Breaking News

Celebrity Der Durga Puja

বিয়ের পর প্রথম দশমী, সিঁদুর খেলে শোভনের সঙ্গে গানের আড্ডায় সোহিনী, ছবি ফাঁস শ্রাবন্তীর

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের শেয়ার করা ভিডিওতেই দেখা গেল নবদম্পতি শোভন-সোহিনীকে।
Published By: Sandipta BhanjaPosted: 01:04 PM Oct 14, 2024Updated: 04:52 PM Oct 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের পর প্রথম পুজো(Celebrity Der Durga Puja) হলেও একেবারে ছিমছাম ভাবেই কাটালেন সোহিনী সরকার(Sohini Sarkar)। বিজ্ঞাপনী ভিডিও ছাড়া কোনওরকম আড়ম্বরমূলক কিছু পোস্ট করেননি। তবে দাম্পত্যের পয়লা দশমীতে নবপরিণীতাদের মতো সিঁদুরে রাঙা হলেন অভিনেত্রীও। কিন্তু সেই ছবিও সোশাল মিডিয়ায় দেননি তিনি। শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের শেয়ার করা ভিডিওতেই দেখা গেল নবদম্পতি শোভন-সোহিনীকে।

Advertisement

জুলাই মাসেই শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে বিয়ে করেছেন সোহিনী সরকার। তবে বিয়ের মাস ঘুরতে না ঘুরতেই আর জি কর কাণ্ডে প্রথমসারিতে দাঁড়িয়ে সরব হয়েছেন অভিনেত্রী। ধর্মতলার ধর্নামঞ্চে একসঙ্গে আন্দোলনকারীদের সঙ্গে বিনিদ্র রজনী জেগেছিলেন টলিউডের তারকাদম্পতি। তিলোত্তমার বিচার চেয়ে বারবার পথে নেমেছেন সোহিনী। তাই এবার মনখারাপের উৎসবে সেভাবে শামিল হতে দেখা যায়নি তাঁদের। তবে দশমীর দিন রীতি মেনে সিঁদুর খেলে যোগ দেন এক ঘরোয়া গানের আড্ডায়। যেখানে উপস্থিত ছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায় এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়রা।

শ্রাবন্তীর শেয়ার করা ইনস্টা স্টোরিতই দেখা গেল হাতে গিটার নিয়ে গান ধরেছেন শোভন। পাশে বসে স্বামীর সঙ্গে সুর মেলালেন সোহিনীও। দুজনেরই পরনে রং মিলান্তি পোশাক। লাল শাড়িতে যৎসামান্য গয়নায় দেখা গেল সোহিনীকে। আর শোভনেরো পরনে ছিল লাল পাঞ্জাবি। শোভনের গান উপভোগ করলেন স্বস্তিকা-শ্রাবন্তীরাও। বিয়ের পর প্রথম দশমীটা একেবারে আড়ম্বরহীন ঘরোয়া আড্ডাতেই কাটালেন শোভন-সোহিনী। সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করে সোশাল মিডিয়ায় শেয়ার করলেন শ্রাবন্তী।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিয়ের পর প্রথম পুজো হলেও একেবারে ছিমছাম ভাবেই কাটালেন সোহিনী সরকার।
  • শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের শেয়ার করা ভিডিওতেই দেখা গেল নবদম্পতি শোভন-সোহিনীকে।
  • দশমীর দিন রীতি মেনে সিঁদুর খেলে যোগ দেন এক ঘরোয়া গানের আড্ডায়।
Advertisement