shono
Advertisement

Breaking News

Hina Khan

কেমোথেরাপির ফল! চোখের পাতা হারালেন ক্যানসার আক্রান্ত হিনা

স্টেজ ৩ স্তন ক্যানসারে আক্রান্ত ৩৬ বছরের অভিনেত্রী।
Published By: Akash MisraPosted: 02:33 PM Oct 14, 2024Updated: 04:10 PM Oct 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মারণ রোগ ক্যানসার থাবা বসিয়েছে শরীরে। চলছে কেমোথেরাপি। কিন্তু এই লড়াই সহজ নয়। ক্যানসারের তৃতীয় ধাপ চলছে হিনা খানের। তবুও অদম্য মনের জোর। মারণ রোগ শরীরে থাবা বসালেও মানসিক শক্তি এতটুকু টলাতে পারেনি। কিন্তু এরই মাঝে নতুন উপসর্গ অভিনেত্রীর। কেমোথেরাপির চোটে চোখের পাতা হারালেন হিনা। আর সেই ছবিই পোস্ট করে হিনা লিখলেন তাঁর লড়াই ও জেদের কথা।

Advertisement

হিনা তাঁর ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা গিয়েছে, অভিনেত্রীর চোখে মাত্র একটা পলক অবশিষ্ট। আর সেই ছবি পোস্ট করেই হিনা লিখলেন, ''আমার শক্তির একটি উৎস রয়েছে, জানে কি সেটা? আমার চোখকে সুন্দর করে ঘিরে রেখেছিল ওরা উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত একগুচ্ছ লম্বা ও সুন্দর চোখের পলক। বর্তমানে এই একটি পলকই একা হয়ে দাঁড়িয়ে রয়েছে। শক্তিশালী যোদ্ধার মতো একা লড়াই করে চলেছে আমার সঙ্গে থেকে। এটাই আমার অনুপ্রেরণা।''

তাঁর জীবনের গল্প সিনেমাকেও হার মানায়। যেকোনও মুহূর্তে বিপর্যয় ঘটতে পারে। এমনই এক বিপর্যয় হিনা খানের(Hina Khan) জীবনে নেমে এসেছে। স্তন ক্যানসারে আক্রান্ত অভিনেত্রী। পুরো পৃথিবীটাই যেন ওলট-পালট হয়ে গিয়েছে হিনার। এক মুহূর্তে সমস্ত গ্ল্যামার শেষ! হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী হিনা। পরে সিনেমা, ওয়েব সিরিজেও কাজ করেন। স্টেজ ৩ স্তন ক্যানসারে আক্রান্ত ৩৬ বছরের অভিনেত্রী।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • তাঁর জীবনের গল্প সিনেমাকেও হার মানায়।
  • আর সেই ছবিই পোস্ট করে হিনা লিখলেন তাঁর লড়াই ও জেদের কথা।
Advertisement