shono
Advertisement

Breaking News

Koushani Mukherjee

আহিরীটোলার ভাসানে 'বহুরূপী'র গানে জমিয়ে নাচ কৌশানীর, 'ঝিমলি'কে দেখতে উপচে পড়ল ভিড়

শশী পাঁজার সঙ্গে সিঁদুরও খেললেন অভিনেত্রী। 
Published By: Sandipta BhanjaPosted: 11:04 AM Oct 14, 2024Updated: 05:03 PM Oct 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিসে ঝোড়ো ইনিংস খেলছে 'বহুরূপী'। পুজোর মরশুমে ছবির শতাধিক শো প্রায় হাউসফুল। তিন-তিনটে বাংলা সিনেমার রিলিজ, তার মধ্যেই বেড়ে খেলছে উইন্ডোজ প্রযোজনা সংস্থার 'বহুরূপী'। গানগুলিও রীতিমতো সুপারহিট! বিশেষ করে 'ডাকাতিয়া বাঁশি'। আর সেই গানেই আহিরীটোলা সর্বজনীনের ভাসানে জমিয়ে নাচলেন 'দস্যি' কৌশানী মুখোপাধ্যায়(Koushani Mukherjee)। পাশাপাশি মন্ত্রী শশী পাঁজার সঙ্গে সিঁদুরও খেললেন অভিনেত্রী। 

Advertisement

'বহুরুপী'র এহেন দুরন্ত সাফল্যের জন্য এক ভিডিও বার্তায় দর্শক-অনুরাগীদের ধন্যবাদ এবং বিজয়ার শুভেচ্ছা জানিয়েই আহিরীটোলার উদ্দেশে রওনা হয়েছিলেন। পরনে লাল পাড় গরদের শাড়ি। খোঁপায় জড়ানো জুঁই ফুলের মালা। সোনার গয়নায় সেজে যেন মোহময়ী দেখাচ্ছিল কৌশানী মুখোপাধ্যায়কে। আর আহিরীটোলা সর্বজনীনের মণ্ডপে পৌঁছেই মায়ের বিসর্জনের আগে একেবারে তাক লাগিয়ে দিলেন অভিনেত্রী। কোমরে আঁচল গুঁজে সেখানকার স্থানীয়দের সঙ্গে 'ডাকাতিয়া বাঁশি' গানের তালে জমিয়ে নাচলেন। আর 'বহুরুপী'র 'ঝিমলি'র এমন দুরন্ত পারফরম্যান্স কাছ থেকে দেখতে ভিড় জমিয়েছিলেন অনেকেই।

পুজোর(Durga Puja 2024) মরশুমে তিন তিনটে রিলিজের মধ্যে ট্রেন্ডিং 'বহুরূপী'। প্রতি ঘণ্টায় দুই হাজারের বেশি টিকিট বিক্রি হচ্ছে ‘বহুরূপী’র। প্রযোজনা সংস্থার দাবি, যা কিনা বাকি দুটি টলিউডের পুজো রিলিজের থেকে অনেক বেশি।  শুধু তাই নয়, প্রযোজক তথা ছবির মুখ্য অভিনেতা শিবপ্রসাদ মুখোপাধ্যায় জানিয়েছেন, "রাতের শোগুলিও রীতিমতো হাউসফুল যাচ্ছে সবজায়গায়। সোমবার সপ্তাহের পয়লা দিনে অফিস-কাছারি খোলার দিনেও অনেক জায়গায় হাউসফুল। সিঙ্গলস্ক্রিনেও রমরমিয়ে চলছে 'বহুরূপী'। প্রথমটায় রাতের শো চলবে কিনা সন্দেহ প্রকাশ করেছিলেন হল মালিকেরা। কিন্তু দর্শকদের চাহিদা দেখে পরে নিজেরাই শোয়ের সংখ্যা বাড়িয়ে দিয়েছেন। এটা পরমপ্রাপ্তি আমাদের উইন্ডোজ-এর জন্যে তো বটেই, এমনকী বাংলা সিনেমার জন্যেও।" উল্লেখ্য, দেব-সৃজিতের ‘টেক্কা’র সঙ্গে রীতিমতো পাল্লা দিয়ে চলছে 'বহুরূপী'। তবে শিবপ্রসাদ হোক বা সৃজিত মুখোপাধ্যায়, দুই পরিচালকের মধ্যে কোনও প্রতিযোগিতা বা দ্বন্দ্ব নেই! আর সেটা বাংলা সিনেমার খাতিরেই। আগামী ১৮ই অক্টোবর এই সিনেমা মুক্তি পাচ্ছে বাংলার বাইরেও। প্রযোজনা সংস্থার এক্স হ্যান্ডেল পেজ বলছে, গত ৫ দিনে প্রায় ২.৫ লক্ষ দর্শক 'বহুরূপী' দেখে ফেলেছেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আহিরীটোলার ভাসানে জমিয়ে নাচলেন 'দস্যি' কৌশানী মুখোপাধ্যায়।
  • পরনে লাল পাড় গরদের শাড়ি। খোপায় জড়ানো জুঁই ফুলের মালা।
  • কোমরে আঁচল গুঁজে সেখানকার স্থানীয়দের সঙ্গে 'ডাকাতিয়া বাঁশি' গানের তালে জমিয়ে নাচলেন কৌশানী।
Advertisement