shono
Advertisement
Dev Rukmini

রুক্মিণীর জন্মদিনে অদেখা সফরনামা ফাঁস দেবের, নেটপাড়ার ফোড়ন, 'এবার বিয়েটা করুন তো!'

দেখুন দেব-রুক্মিণীর ঘুরতে যাওয়ার অদেখা সব ছবি।
Published By: Sandipta BhanjaPosted: 08:53 PM Jun 27, 2024Updated: 08:58 PM Jun 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশেষ মানুষের বিশেষ দিনে শুভেচ্ছাও বিশেষ হওয়া প্রয়োজন বইকী! ২৭ জুন সকাল থেকে রুক্মিণী মৈত্রর অনুরাগীদের কৌতূহল তুঙ্গে, 'যে দেব কী সারপ্রাইজ দেবেন?' বেলা গড়িয়ে সন্ধে উতরালে তবে অপেক্ষার অবসান! সাংসদ-অভিনেতার তরফে এল তাঁদের একগুচ্ছ অদেখা সফরনামার ছবি। বুধবারই পার্লামেন্টে তৃতীয়বার সাংসদ হিসেবে শপথগ্রহণ করেছেন দেব। ব্যক্তিগত ব্যস্ততার জন্য মঙ্গলবার উপস্থিত থাকতে পারেননি!

Advertisement

এই শশব্যস্ত শিডিউলের জন্যই কি রুক্মিণীর জন্মদিনে ভার্চুয়াল শুভেচ্ছা জানাতে খানিক দেরি হল? জানতে চেয়েছেন অনুরাগীরা। তবে তারকা সাংসদের শেয়ার করা পোস্টে দেব-রুক্মিণীকে বিয়ের আর্জি জানানো কমেন্টের ভিড় সবথেকে বেশি। একাংশ তো তাঁদের ঘুরতে যাওয়ার ছবি দেখে বলেই ফেললেন- 'অনেক হয়েছে, এবার বিয়েটা করুন তো।' দেরিতে হলেও 'বিশেষ বান্ধবী'কে নিয়ে আবেগমাখা পোস্ট শেয়ার করলেন দেব।

রুক্মিণীর সঙ্গে বিশ্বের বিভিন্ন প্রান্তে ঘুরতে যাওয়ার ছবি শেয়ার করেছেন দেব। যে ক্যামেরাবন্দি মুহূর্তগুলো এতদিন শুধু ব্যক্তিগতই রেখেছিলেন একে-অপরে। অভিনেত্রীর জন্মদিনে ভালোবাসার সেই আগল উন্মুক্ত করে দিলেন। অনুরাগীরাও দেখল দেব-রুক্মিণীর সফরনামা।

[আরও পড়ুন: অভিনয়ের অবিনশ্বর ঈশ্বর অমিতাভ, ‘কাল্কি’তে বিগ বি-র পারিশ্রমিক কত?]


এবারের জন্মদিনটা একটু বিশেষ ভাবেই কাটালেন রুক্মিণী মৈত্র। বৃহস্পতিবার দক্ষিণ কলকাতার এক শপিং মলে বিশেষভাবে সক্ষম শিশুদের সঙ্গে দেখলেন তাঁর সাম্প্রতিক ছবি 'বুমেরাং'। এই ছবি ইতিমধ্যেই সুপারহিট বক্স অফিসে। এমনকী, শিশুরা পছন্দ করেছে রুক্মিণীর রোবট অবতার। জন্মদিনের বিকেলে এটাই ছিল অভিনেত্রীর স্পেশাল প্ল্যান। 

[আরও পড়ুন: পয়লা দিনেই RRR-এর রের্কড ধূলিসাৎ! ওপেনিংয়ে ২০০ কোটির দৌড়ে প্রভাস-দীপিকার ‘কাল্কি’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ২৭ জুন সকাল থেকে রুক্মিণী মৈত্রর অনুরাগীদের কৌতূহল তুঙ্গে, 'যে দেব কী সারপ্রাইজ দেবেন?'
  • দেরিতে হলেও 'বিশেষ বান্ধবী'কে নিয়ে আবেগমাখা পোস্ট শেয়ার করলেন দেব।
  • একাংশ তো তাঁদের ঘুরতে যাওয়ার ছবি দেখে বলেই ফেললেন- 'অনেক হয়েছে, এবার বিয়েটা করুন তো।'
Advertisement