shono
Advertisement
T20 World Cup 2024

'তোমারে সালাম', ভুবনজয়ী টিম ইন্ডিয়াকে আবেগী অভিনন্দন বুম্বা-ঋতু, দেব, জিৎ, জুন, মিমিদের

কেউ কাঁদছেন! কেউ মুঠোফোনে মুহূর্তবন্দি করে শুভেচ্ছার জোয়ারে ভাসালেন।
Published By: Sandipta BhanjaPosted: 03:35 PM Jun 30, 2024Updated: 04:41 PM Jun 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: 'জিতেগা জিতেগা ইন্ডিয়া জিতেগা...', থেকে 'জিত গ্যায়া ইন্ডিয়া'। স্বপ্নপূরণের রাতে যেন মুহূর্তে বদলে গেল শহর কলকাতার অলি-গলি। মধ্যরাতে এ যেন অকাল দীপাবলি। তিলোত্তমার পাড়ায় পাড়ায় তখন ঢোল-তাসা নিয়ে সেলিব্রেশনের ফোয়ারা আর মুখে বিরাট-রোহিতদের জয়গান। শনিবারের রাতে আসমুদ্র হিমাচলের প্রার্থনা মান রাখলেন ঈশ্বর। শুধু ভারত কেন, নিউ ইয়র্ক টাইমস স্কোয়ার চত্বরেও তখন প্রবাসী ভারতীয়রা গণপতি স্মরণে ব্যস্ত। দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup 2024) সেরার খেতাব ছিনিয়ে নিল ভারত। সূর্য কুমার যাদবের লুফে নেওয়া ক্যাচেই ঘুরে গেল টিম ইন্ডিয়ার ভাগ্যচক্র। আমজনতাদের সঙ্গে সেই জয়ের উদযাপনে মাতলেন সেলেবরাও।

Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের ভুবনজয়ের আনন্দে আবেগে ভাসছে গোটা টলিউড। কেউ কাঁদছেন! কেউ মুঠোফোনে মুহূর্তবন্দি করে শুভেচ্ছার জোয়ারে ভাসালেন। প্রসেনজিৎ-ঋতুপর্ণা, দেব, জিৎ, অঙ্কুশ থেকে শুরু করে শিবপ্রসাদ মুখোপাধ্যায়, সকলেই সোশাল মিডিয়ায় টিম ইন্ডিয়ার স্পিরিটকে 'সালাম' জানিয়েছেন। পোস্টে পোস্টে ছয়লাপ। দীর্ঘ এগারো বছরের অপেক্ষার অবসান। ভারতের ঘরে এল আইসিসি ট্রফি। বলিউড তারকাদের পাশাপাশি টালিগঞ্জ স্টুডিও পাড়াও ভাসল আবেগে।

রোহিত বাহিনীর ছবি শেয়ার করে দেব লিখলেন, 'আমরা চ্যাম্পিয়ন।' সৃজিৎ মুখোপাধ্যায় যখন রাস্তায় নেমে পাড়া-গলির ভক্তদের সঙ্গে তেরঙ্গা উড়িয়ে সেলিব্রেশনে মাতলেন, তখন শিবপ্রসাদ মুখোপাধ্যায়ও টিম ইন্ডিয়াকে শুভেচ্ছা জানিয়ে বললেন, 'মহারাজা তোমারে সেলাম।' এই জয়ের উচ্ছ্বাস, আনন্দে শব্দেরাও ভিড় করতে পারল না তাঁদের আবেগী মনে। দু-এক কথাতেই টলিউড বিজয়োৎসবে মেতে ওঠার কথা জানিয়ে দিল। অভিনেতা কিঞ্জল নন্দর কথাই এপ্রসঙ্গে প্রযোজ্য। তাঁর মন্তব্য, 'অনেক কিছু বলতে ইচ্ছে করছে... কিন্তু শুধু ভালো লাগার অনুভূতিটাই থাক।' নিজের সদ্য মুক্তি পাওয়া ছবি 'অযোগ্য'র প্রসঙ্গ টেনে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মন্তব্য, 'আবার প্রমাণ হল ভারতীয় দল যোগ্য ক্রিকেট টিম। অনেক অভিনন্দন।' টিম ইন্ডিয়াকে শুভেচ্ছা জানিয়ে ঋতুপর্ণা সেনগুপ্তর মন্তব্য, 'কী দারুণ পারফরম্যান্স। আমাদের সকলের জন্য গর্বের মুহূর্ত।'

[আরও পড়ুন: বাবা রাজের জুতোয় পা যুবানের! শুটিংয়ে ‘অ্যাকশন-কাট’ বলছে খুদে! ছবি শেয়ার মা শুভশ্রীর]

মেদিনীপুরের নবনির্বাচিত সাংসদ জুন মালিয়াও এদিন টিভির পর্দায় চোখ রেখেছিলেন ভারত-দক্ষিণ আফ্রিকা দ্বৈরথ দেখার জন্য। আর জয়ের পর তাঁর মুখে শোনা গেল, 'চক দে ইন্ডিয়া...।' জিতের প্রোফাইলে উঁকি দিয়েই দেখা গেল টিভির সামনে বসে একের পর এক আবেগী মুহূর্ত মুঠোফোনবন্দী করেছেন তিনি। মাঠে হার্দিক পাণ্ডিয়ার কান্নার মুহূর্ত শেয়ার করে মিমি চক্রবর্তী বললেন, 'এই ভিডিওটাই সব কথা বলে দেয়।' বিগত কয়েক মাসে পারফরম্যান্স নিয়ে কম কটু কথা শুনতে হয়নি পাণ্ডিয়াকে! তবে শনিবার টি২০-র ফাইনাল ম্যাচে নিন্দুকদের মুখে ঝামা ঘষে দিলেন তিনি। সেই স্পিরিটের প্রশংসাতেই পঞ্চমুঞ 'তুফান'-এর 'দুষ্টু কোকিল'। অবসর বেলায় কাপ হাতে রোহিত-বিরাটের হাসিমুখের ছবি দিয়ে আবেগে ভাসলেন অঙ্কুশ হাজরাও।

[আরও পড়ুন: বিয়ের পরই স্বামী জাহিরের সঙ্গে হাসপাতালে ছুটলেন সোনাক্ষী! অন্তঃসত্ত্বা? জল্পনা তুঙ্গে!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের ভুবনজয়ের আনন্দে আবেগে ভাসছে গোটা টলিউড।
  • প্রসেনজিৎ-ঋতুপর্ণা, দেব, জিৎ, অঙ্কুশ থেকে শুরু করে শিবপ্রসাদ মুখোপাধ্যায়, টিম ইন্ডিয়ার স্পিরিটকে 'সালাম' জানিয়েছেন।
  • রোহিত বাহিনীর ছবি শেয়ার করে দেব লিখলেন, 'আমরা চ্যাম্পিয়ন।'
Advertisement