shono
Advertisement
Kanchan Mullick

'তোর জন্য নতুন করে বাঁচতে শিখেছি', শ্রীময়ীর জন্মদিনে লিখলেন কাঞ্চন

বিয়ের পর স্ত্রীর প্রথম জন্মদিনে কলমও ধরলেন কাঞ্চন মল্লিক।
Published By: Sandipta BhanjaPosted: 05:47 PM Jun 30, 2024Updated: 05:47 PM Jun 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশেষ মানুষের বিশেষ দিনে শুভেচ্ছাও বিশেষ হওয়া প্রয়োজন বইকী! ৩০ জুন শ্রীময়ী চট্টরাজের (Sreemoyee Chattoraj) জন্মদিন। বিয়ের পর এই প্রথম জন্মদিন কাটাচ্ছেন শ্বশুরবাড়িতে। অতঃপর কাঞ্চন মল্লিকের (Kanchan Mullick) তরফে কী সারপ্রাইজ রয়েছে? সেই কৌতূহল থাকা অস্বাভাবিক নয়! বিধায়ক-অভিনেতার তরফে এল তাঁদের একগুচ্ছ অদেখা সফরনামার ছবি। সঙ্গে 'বার্থডে গার্ল' শ্রীময়ীর উদ্দেশে কলমও ধরলেন কাঞ্চন।

Advertisement

শনিবার রাতে যখন সকলে টি ২০ বিশ্বকাপে ভারতের ভুবনজয়ে মেতে, তার মাঝেই ঘড়ি ধরে রাত ১২টায় কেক কাটা থেকে উপহার দেওয়া, সবই হল। ইনস্টাগ্রামে স্ত্রীয়ের জন্য আবেগঘন বার্তাও দিলেন বিধায়ক তথা অভিনেতা। কাঞ্চন মল্লিক লিখেছেন, "শুভ জন্মদিন। ঈশ্বর তোর সব মনের ইচ্ছা পূরণ করুক। আমার জন্য তোর ত্যাগ আজীবন মনে রাখব। আমার জীবন গুছিয়ে দেওয়ার জন্য এবং আমাকে ভালোবাসা দিয়ে আগলে রাখার জন্য আমি তোর কাছে সারা জীবন কৃতজ্ঞ। হ্যাঁ আমি বলতে পারি, আমি তোর জন্য নতুন করে বাঁচতে শিখেছি এবং নতুনভাবে জীবনে পথ চলা শুরু করেছি। এইভাবেই সবসময়ে আমার পাশে থাকিস। আমি তোকে খুব খুব খুব ভালোবাসি।"

[আরও পড়ুন: ‘তোমারে সালাম’, ভুবনজয়ী টিম ইন্ডিয়াকে আবেগী অভিনন্দন বুম্বা-ঋতু, দেব, জিৎ, জুন, মিমিদের]

শ্রীময়ীকে কী উপহার দিলেন স্বামী কাঞ্চন? সেই ছবি অভিনেত্রী নিজেই শেয়ার করে জানালেন। একটি হাতঘড়ি। রাত বারোটা বাজতেই মা-বাবা এবং কাঞ্চনকে পাশে নিয়ে জন্মদিনের কেক কাটলেন শ্রীময়ী চট্টরাজ। তবে কাঞ্চন তাঁর পোস্টের কমেন্ট সেকশন নিষ্ক্রিয় রেখেছেন। যাতে কেউ সেখানে কোনও মন্তব্য না করতে পারেন। আসলে বিয়ে হোক বা জামাইষষ্ঠী, সেসব অনুষ্ঠানের ছবি শেয়ার করে বহু কটু কথার শিকার হয়েছিলেন বিধায়ক-অভিনেতা। এমনকী তারকাদম্পতির বয়সের ফারাক নিয়েও নানা কুকথায় ভরে উঠেছিল কমেন্টবক্স। তবে স্ত্রীয়ের জন্মদিনে আর সেই ঝুঁকি নেননি তিনি। বরং কমেন্ট করার রাস্তাই বন্ধ করে দিলেন।

[আরও পড়ুন: বাবা রাজের জুতোয় পা যুবানের! শুটিংয়ে ‘অ্যাকশন-কাট’ বলছে খুদে! ছবি শেয়ার মা শুভশ্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ৩০ জুন শ্রীময়ী চট্টরাজের জন্মদিন।
  • বিয়ের পর এই প্রথম জন্মদিন কাটাচ্ছেন শ্বশুরবাড়িতে।
  • রাত বারোটা বাজতেই মা-বাবা এবং কাঞ্চনকে পাশে নিয়ে জন্মদিনের কেক কাটলেন শ্রীময়ী চট্টরাজ।
Advertisement