shono
Advertisement
Parineeti Chopra

প্রেম জমে সৈকতে! বিয়ের এক বছর হতেই মালদ্বীপে উড়ে গেলেন পরিণীতি-রাঘব

নীল সমুদ্রর পার থেকে পোস্ট করলেন বেশ কিছু অন্তরঙ্গ ছবি।
Published By: Akash MisraPosted: 04:10 PM Oct 01, 2024Updated: 04:10 PM Oct 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখতে দেখতে এক বছর পার রাঘব-পরিণীতির বিয়ের। কিন্তু এরই মাঝে নানা ঝড় বয়ে গেছে দুজনের জীবনে। গুরুতর চোখের রোগে ভুগেছেন রাঘব। বহুদিন পরিণীতির থেকে দূরে আমেরিকায় থেকে চোখের অপারেশন করেছিলেন। অন্যদিকে, 'চমকিলা' ছবির প্রচারে ব্যস্ত থাকার কারণেও স্বামীর দেখভাল ঠিক করতে পারেননি। তবে এবার সব ব্য়স্ততা থেকে ছুটি। বিয়ের এক বছর হতেই সোজা মালদ্বীপে উড়ে গেলেন পরিণীতি-রাঘব। নীল সমুদ্রর পার থেকে পোস্ট করলেন বেশ কিছু অন্তরঙ্গ ছবি।

Advertisement

২০২৩ সালের মার্চ মাস থেকে পরিণীতি ও রাঘবের প্রেমের গুঞ্জন শোনা যায়। দুজনকে একসঙ্গে রেস্তরাঁ থেকেও বেরোতে দেখা যায়। সম্পর্কের জল্পনা সময়ের সঙ্গে সঙ্গে আরও বাড়তে থাকে। যা সত্যি হয় ২০২৩ সালের মে মাসে। সেদিনই পরিণীতি-রাঘবের বাগদান সম্পন্ন হয়। গত বছরেরই ২৪ সেপ্টেম্বর উদয়পুরে রাজকীয় বিয়ে সারেন আপ নেতা ও বলিউডের ‘ইশকজাদে গার্ল’।

 

বলিউডে বর্তমানে তাঁর কাজের সংখ্যা হাতেগোনা। মাসখানেক আগেই ‘চমকিলা’ সিনেমায় চমক দেখিয়েছিলেন। তবে এখন আপ সাংসদ রাঘব চাড্ডার সঙ্গে সুখের ঘরকন্নায় ব্যস্ত বলিউড অভিনেত্রী। ওদিকে দিদি প্রিয়াঙ্কা চোপড়া যখন মার্কিন মুলুকের এপ্রান্ত থেকে ওপ্রান্ত ছুটে বেড়াচ্ছেন নিত্যনতুন কাজে, তখন বোন পরিণীতি খানিক থিতু। এবার তাঁর পোস্টে জীবন দর্শনের পাঠ। কয়েক দিন আগেই পরিণীতি সোশাল মিডিয়ার পোস্টে বলছিলেন, “বিষাক্ত মানুষদের জীবন থেকে ছুঁড়ে ফেলা উচিত! দুনিয়া কী ভাবছে, যায় আসে না।”

 

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • “বিষাক্ত মানুষদের জীবন থেকে ছুঁড়ে ফেলা উচিত! দুনিয়া কী ভাবছে, যায় আসে না।”
  • ২০২৩ সালের মার্চ মাস থেকে পরিণীতি ও রাঘবের প্রেমের গুঞ্জন শোনা যায়। দুজনকে একসঙ্গে রেস্তরাঁ থেকেও বেরোতে দেখা যায়।
Advertisement