shono
Advertisement
Madhuri Dixit

ISI ঘনিষ্ঠ নিষিদ্ধ পাক ব্যবসায়ীর সঙ্গে কাজ! বিতর্কে জড়ালেন মাধুরী দীক্ষিত, নিন্দার ঝড়

নেটিজেনদের একাংশ ক্ষোভ উগড়ে দিয়েছেন মাধুরীর বিরুদ্ধে।
Published By: Sandipta BhanjaPosted: 04:27 PM Jun 28, 2024Updated: 05:20 PM Jun 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জঙ্গি ঘনিষ্ঠ নিষিদ্ধ পাকিস্তানি ব্যবসায়ী আয়োজিত এক অনুষ্ঠানে অতিথি শিল্পী হিসেবে যোগ দেওয়ার কথা মাধুরী দীক্ষিতের (Madhuri Dixit)। প্রোমোটার ব্যবসায়ে যুক্ত রেহান সিদ্দিকির আইএসআই যোগ থাকায় ভারতে নিষিদ্ধ তিনি। আর সেই ব্যক্তির সঙ্গেই কাজের সূত্রে জোট বেঁধে বিতর্কে জড়ালেন বলিউডের 'ধক ধক গার্ল'।

Advertisement

নিষিদ্ধ রেহান বর্তমানে থাকেন হিউস্টনে। সেখানেই এক বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছেন তিনি। চলতি বছরের আগস্টে মাসেই টেক্সাসের হিউস্টন শহরে সেই অনুষ্ঠান রয়েছে। যেখানে যোগ দেওয়ার কথা মাধুরীর। রাজনৈতিক ভাষ্যকার তথা কলামনিস্ট সুনন্দা বশিষ্ঠ সেই খবর শেয়ার করে তীব্র নিন্দা করেছেন। অনুষ্ঠানের পোস্টার পোস্ট করে তিনি লিখেছেন, "দেখে হতবাক হচ্ছি যে পাকিস্তানী প্রোমোটার, ভারতীয় গোয়েন্দা সংস্থা যার টিকি খুঁজছে, যে ভারতে নিষিদ্ধ, হিউস্টনের ব্যাবসায়ী যেখানে ব্ল্যাকলিস্টেড। এমনকী বলিউড সেলেবদেরও তার সঙ্গে কাজ করা নিষিদ্ধ ঘোষণা হয়েছে, সেখানে মাধুরী ওই ব্যক্তির সঙ্গে কেন কাজ করছেন? অভিনেত্রী নিজে কিংবা তাঁর পরিবারের কি কেউ এই বিষয়ে আলোকপাত করতে পারবেন? আশা করি তিনি ওই অনুষ্ঠানে যোগ দেবেন না।"

[আরও পড়ুন: ‘তেলুগু বলতে গিয়ে জিভ খসে গিয়েছে!’, ‘কল্কি’ শুটের অভিজ্ঞতা জানালেন শাশ্বত]

সুসন্দা বশিষ্ঠের সেই পোস্ট ভাইরাল হতে সময় নেয়নি! নেটিজেনদের একাংশও সেই পোস্টে ক্ষোভ উগড়ে দিয়েছেন মাধুরীর বিরুদ্ধে। একবাক্যে সকলেই তাঁকে ভারতে নিষিদ্ধ জঙ্গিঘনিষ্ঠ রেহান সিদ্দিকির ওই অনুষ্ঠান বয়কট করার আর্জি জানিয়েছেন। যদিও অভিনেত্রী এই বিষয়ে এখনও কোনওরকম প্রতিক্রিয়া দেননি। সম্প্রতি মাধুরী দীক্ষিত কলকাতায় পা রেখেছিলেন এক ব্র্যান্ড প্রোমোশনের জন্য।

[আরও পড়ুন: দুঃসাহসী দীপিকা! ‘কল্কি’তে অর্ধনগ্ন অবতারে স্ফীতোদর নিয়ে হাঁটলেন আগুনের উপর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
Advertisement