shono
Advertisement
Aamir Khan

১০ কোটি টাকা দিয়ে ফ্ল্যাট কিনলেন আমির, নতুন সংসার পাতছেন?

আলিয়া-রণবীরের প্রতিবেশী হতে চলেছেন আমির!
Published By: Akash MisraPosted: 05:16 PM Jun 28, 2024Updated: 05:21 PM Jun 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হঠাৎ করেই বাড়ি পরিবর্তন। বলি সূত্র বলছে, পুরনো বাড়ি ছেড়ে দিতে চলেছেন আমির খান। আর সেই কারণেই নাকি ঝটপট কিনে ফেললেন ১০ কোটি টাকার ফ্ল্যাট! তা হঠাৎ পুরনো বাড়ি ছেড়ে নতুন বাড়ি কেন?

Advertisement

কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই বলিপাড়ায় রটেছে আমির নাকি তৃতীয় বিয়ের জন্য নিজেকে তৈরি করছেন। এমনকী, রটেছিল ফতিমা সানা শেখের সঙ্গেই নাকি প্রেমে মত্ত আমির। গুঞ্জন বলছে, নতুন সংসার পাতার জন্যই নাকি আমির নতুন বাড়ি কিনেছেন।

আমির খানের এই নতুন ফ্ল্যাটটি প্রায় ১০২৭ বর্গফুট আয়তনের বলে জানা গিয়েছে। গত ২৫ জুন ফ্ল্যাট কেনার সমস্ত প্রয়োজনীও নথি সই করেছেন আমির। এর জন্য ৫৮ লাখ ৫০ হাজার টাকা স্ট্যাম্প ডিউটি লেগেছে। শুধু তাই নয়, প্রায় ৩০ হাজার টাকা লেগেছে রেজিস্ট্রেশনের জন্যে। অভিনেতার নতুন এই ফ্ল্যাটটি মুম্বইয়ে অভিজাত পালি হিল এলাকায় বেলা ভিস্তা অ্যাপার্টেমন্টে। এই এলাকাতেই বাড়ি রয়েছে রণবীর ও আলিয়ার।

[আরও পড়ুন: স্তন ক্যানসারে আক্রান্ত হিনা খান, জল্পনায় সিলমোহর দিয়ে বললেন, ‘স্টেজ ৩, প্রার্থনা করুন…’]

জানা গিয়েছে, বহুদিন ধরেই নাকি এখানে বাড়ি কেনার প্ল্যান করছিলেন আমির। তবে সুযোগ পাচ্ছিলেন না। অন্যদিকে, সদ্য মুক্তি পেয়েছে আমিরপুত্র জুনেইদের প্রথম ছবি 'মহারাজ'। ছবিটি খুব একটা সাড়া ফেলেনি। তারই মাঝে হঠাৎ করে বলিউডে শোরগোল আমিরের নতুন সংসারের গল্প।

অভিনেত্রী ফতিমা সানা শেখের সঙ্গে আমিরের সম্পর্কের কথা গুঞ্জনপাড়ায় নতুন নয়। ২০১৬ সালে মুক্তি পায় আমিরের দঙ্গল (Dangal) ছবি। এই ছবিতে সুন্দরী ফতিমা সানা শেখকে সুযোগ দেন আমির। শোনা যায়, ফতিমার অডিশন দেখে আমিরই সবুজ সংকেত দেখিয়েছিলেন। তারপর থেকেই আমির-ফতিমাকে নিয়ে গুঞ্জন শুরু। বলিউডের নানা পার্টিতে আমিরের সঙ্গে দেখা যেত ফতিমাকে। আমিরের হাতে হাত দিয়ে মুম্বইয়ের বহু জায়গাতেই ঘুরে বেড়াতে দেখা গিয়েছে ফতিমা ও আমিরকে। এ খবর কিরণ রাওয়ের কানেও গিয়ে পৌঁছায়। তবে এই গুঞ্জন আরও বেড়ে যায়, আমিরের কথাতে আদিত্য চোপড়ার ‘ঠগস অফ হিন্দুস্তান’ ছবিতে ফতিমার সুযোগ পাওয়ার পর থেকে। শোনা যায়, বহু প্রযোজক ও পরিচালককেও নাকি আমির নিজে ফোন করে ফতিমাকে সুযোগ দেওয়ার কথা বলেন। নিন্দুকেরা মনে করছেন ফতিমার প্রতি আমিরের এই প্রেমই ধীরে ধীরে কিরণ রাওয়ের সংসারে আগুন লাগায়। আর যার ফল এই বিবাহবিচ্ছেদ। আর এবার রটল, ফতিমার সঙ্গেই নাকি সাত পাকে বাঁধা পড়বেন আমির খান।

[আরও পড়ুন: দুঃসাহসী দীপিকা! ‘কল্কি’তে অর্ধনগ্ন অবতারে স্ফীতোদর নিয়ে হাঁটলেন আগুনের উপর]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আর এবার রটল, ফতিমার সঙ্গেই নাকি সাত পাকে বাঁধা পড়বেন আমির খান।
  • বহুদিন ধরেই নাকি এখানে বাড়ি কেনার প্ল্যান করছিলেন আমির।
Advertisement