shono
Advertisement
Suhana Khan

নাইটক্লাবে অন্তরঙ্গ সুহানা-অগস্ত্যা, ভিড় থেকে সরে সোফায় রাত কাবার জুটির!

সোশাল মিডিয়ায় ছবি ভাইরাল।
Published By: Akash MisraPosted: 08:38 PM Jun 28, 2024Updated: 08:38 PM Jun 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশ থেকে দূরে গিয়ে পার্টিতে ব্যস্ত শাহরুখকন্যা সুহানা খান। আর তাঁর সঙ্গী অমিতাভের নাতি অগস্ত্যা নন্দা! হ্যাঁ, এই দুই স্টারকিডের প্রেম নিয়ে বলিপাড়ায় প্রচুর গুঞ্জন। প্রকাশ্যে এই প্রেম স্বীকার না করলেও, গোপনে কিন্তু এই দুজনের প্রেম নজরে পড়েছে সবার। এই যেমন, এই মুহূর্তে লন্ডনে রয়েছেন সুহানা। আর সেখানেই এক নাইটক্লাবে রাতের পার্টিতে মত্ত সুহানা ও অগস্ত্যা।

Advertisement

সম্প্রতি সোশাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, খুবই অন্তরঙ্গ অবস্থায় রয়েছেন সুহানা ও অগস্ত্যা। এমনকী, ঘনিষ্ঠদের থেকে পাওয়া খবর অনুযায়ী, নাইটক্লাবের কোণায় রাখা এক সোফাতেও অন্তরঙ্গ অবস্থায় দেখা গিয়েছে তাঁদের।

[আরও পড়ুন: ISI ঘনিষ্ঠ নিষিদ্ধ পাক ব্যবসায়ীর সঙ্গে কাজ! বিতর্কে জড়ালেন মাধুরী দীক্ষিত, নিন্দার ঝড়]

প্রসঙ্গত, বচ্চনদের পরিবারে সর্বসাকুল্যে এখন একটাই পুত্রসুন্তান। কারণ অভিষেক-ঐশ্বর্যর মেয়ে আরাধ্যা। অন্যদিকে জয়া-অমিতাভের মেয়ে শ্বেতাকন্যা নভ্যা নভেলি। তিনি নাতি-নাতনিই বিগ বির চোখের মণি। তবে অগস্ত্য দিদা জয়া আর মামা অভিষেকের খুবই প্রিয়। তাঁর সঙ্গেই শাহরুখ-গৌরীর মেয়ে সুহানা খানের ‘প্রেমচর্যা’র জল্পনা ইন্ডাস্ট্রির অন্দরে।

বিটাউনে এখন কান পাতলেই সম্পর্কের গুঞ্জন! তারকাজুটি তো বটেই বরং প্রেমের হাওয়া এখন সেলেব সন্তানদের মধ্যেও। আর সেই তালিকাতেই অন্যতম চর্চিত ‘বন্ধুত্ব’ অগস্ত্য-সুহানার। দুই তারকাসন্তানের বন্ধুত্ব নাকি এতটাই গাঢ় হয়েছে যে, তা নাকি এখন প্রেমে পরিণত হয়েছে।

[আরও পড়ুন: ‘তেলুগু বলতে গিয়ে জিভ খসে গিয়েছে!’, ‘কল্কি’ শুটের অভিজ্ঞতা জানালেন শাশ্বত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বচ্চনদের পরিবারে সর্বসাকুল্যে এখন একটাই পুত্রসুন্তান।
  • দেশ থেকে দূরে গিয়ে পার্টিতে ব্যস্ত শাহরুখকন্যা সুহানা খান।
Advertisement