shono
Advertisement
Jisshu-Nilanjana

সম্পর্ক ভাঙার জল্পনার মাঝেই নীলাঞ্জনার গণেশ বন্দনা, অনুপস্থিত যিশু?

যিশু-নীলাঞ্জনার মেয়ে সারাও গণেশপুজোর ছবি শেয়ার করেছেন।
Published By: Suparna MajumderPosted: 08:05 PM Sep 07, 2024Updated: 08:05 PM Sep 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় দুই দশকের দাম্পত্য যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনার। আছে দুই মেয়ে সারা ও জারা। সুখের এই সংসারে কি ভাঙন ধরেছে? এই প্রশ্ন বেশ কিছু সময় ধরেই উঠছে। জল্পনা, তারকা দম্পতি নাকি এখন আর একসঙ্গে থাকছে না। সোশাল মিডিয়া থেকে 'সেনগুপ্ত' পদবীও সরিয়ে ফেলেছেন নীলাঞ্জনা। এত কিছুর মধ্যেও বিঘ্নহর্তার পুজোর আয়োজন করেছেন তিনি। সুন্দর করে সাজানো গণেশের ছবি শেয়ার করেছেন সোশাল মিডিয়ায়। কিন্তু যিশু কি তাতে যোগ গিয়েছেন? নাকি এবার বাড়ির গণেশ পুজোয় অনুপস্থিত রইলেন? উঠছে এই প্রশ্ন।

Advertisement

অন্যান্যবার ধুমধাম করে যিশু-নীলাঞ্জনার গণেশ পুজো হয়। টলিউডের একাধিক তারকাকে সেখানে দেখা যায়। কিন্তু এবারের ছবি দেখে মনে হচ্ছে। ঘরোয়াভাবেই গণপতির আরাধনার আয়োজন করেছেন নীলাঞ্জনা। ইনস্টাগ্রাম স্টোরিতে ছবিটি শেয়ার করে অভিনেত্রী লেখেন, "গণপতি বাপ্পা মোরিয়া! বিঘ্নহর্তা যেন সকলের জীবনে বাধাবিঘ্ন দূর করেন এবং সকলকে সুস্বাস্থ্য, আনন্দ ও শান্তির আশীর্বাদ দেন।" সারা সেনগুপ্তও গণেশ বন্দনার ছবি শেয়ার করেছেন। তবে এখনও পর্যন্ত যিশুর ফেসবুক বা ইনস্টাগ্রামে এই পুজোর কোনও ছবি নেই।

[আরও পড়ুন: উদ্বোধন বিতর্কে জবাব দেবের, ‘সৌজন্যের নামে আদিখ্যেতা করছ’, পালটা কুণালের]

টলিউড, বলিউডের পাশাপাশি দক্ষিণী ইন্ডাস্ট্রিতেও দাপটের সঙ্গে অভিনয় করছেন যিশু। জাত অভিনেতা হিসেবে নিজেকে চিনিয়ে দিয়েছেন। বেশিরভাগ সময়ই মুম্বইতে ব্যস্ত থাকেন তিনি। শোনা যাচ্ছে, সেখানেই নাকি কাউকে মন দিয়ে ফেলেছেন (অভিনেত্রী নন)! আর সেই তৃতীয় ব্যক্তির জন্যই সংসারে অশান্তি। কলকাতায় এসেও নাকি নিজের বাড়িতে থাকছেন না অভিনেতা।

এদিকে চলতি বছরের ফেব্রুয়ারি মাসে মা অঞ্জনা ভৌমিককে হারান নীলাঞ্জনা। এর কিছুদিন পর আবার তিনি নিজে অসুস্থ হয়ে পড়েন। শোনা গিয়েছিল, ডিহাইড্রেশনের জেরে তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন। কিন্তু এর মধ্যেই আবার সোশাল মিডিয়ায় মন খারাপ করা পোস্ট দেন নীলাঞ্জনা। তাতেই দুজনের সম্পর্কে ভাঙনের জল্পনায় ঘৃতাহুতি পড়ে।

[আরও পড়ুন: পুজোর বিজ্ঞাপন করে নেটপাড়ার রোষানলে সোহিনী! আক্রমণাত্মক পোস্ট অভিনেত্রীর উদ্দেশে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সুন্দর করে সাজানো গণেশের ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন নীলাঞ্জনা।
  • তবে এখনও পর্যন্ত যিশুর ফেসবুক বা ইনস্টাগ্রামে এই পুজোর কোনও ছবি নেই।
Advertisement