shono
Advertisement
Ankush

বুকে ব্যথা অঙ্কুশের! কী হল হঠাৎ?

অঙ্কুশের পোস্ট ঘিরে শোরগোল।
Published By: Akash MisraPosted: 07:39 PM Sep 16, 2024Updated: 07:39 PM Sep 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখুন কাণ্ড! সর্বদা হাসিখুশি থাকা টলিউড নায়কের এ কী অবস্থা! চোখে, মুখে ক্লান্তি। একেবারে বিছানায় ধরাশায়ী অঙ্কুশ! তা হঠাৎ হল কি?

Advertisement

হ্যাঁ, সম্প্রতি সোশাল মিডিয়ায় এমনই এক ছবি পোস্ট করেছেন অঙ্কুশ। যেখানে দেখা গিয়েছে, বিছানায় শুয়ে রয়েছেন তিনি। চোখে মুখে ক্লান্তি ছাপ। অঙ্কুশ নিজেই জানিয়েছেন, গলায়, বুকে যন্ত্রণা। সঙ্গে রয়েছে জ্বর। অঙ্কুশ আরও জানিয়েছেন, ''বুকে কফে জমে যন্ত্রণা হচ্ছিল এবং জ্বর ছিল। তবে, সোমবার অনেকটাই সুস্থ বোধ করছেন অভিনেতা।''

প্রসঙ্গত, চলতি বছর ইদে মুক্তি পেয়েছিল প্রযোজক অঙ্কুশের প্রথম ছবি ‘মির্জা: পার্ট ১ জোকার’ (Mirza: Part 1 – Joker)। তর্ক-বিতর্ক যাই হোক বক্স অফিসে ছবির ফল বেশ ভালো। এমনকী, সিনেমা হলে পঞ্চাশ দিনও পূর্ণ করেছে এই ছবি। এবার মির্জার সাফল্যকে সঙ্গে নিয়েই নতুন ছবির পরিকল্পনা শুরু করে দিলেন অভিনেতা-প্রযোজক অঙ্কুশ। সোশাল মিডিয়ায় স্পষ্ট অনুরাগীদের জিজ্ঞাসা করলেন, কোন ছবি হলে দর্শক হবে খুশি। ‘মির্জা’র মতো ফের অ্য়াকশন ছবি নাকি রোমান্টিক কমেডি, ফ্যামিলি এন্টারটেনমেন্ট, ড্রামা! সোশাল মিডিয়ায় নিজের ছবি পোস্ট করে অঙ্কুশ আরও লিখলেন, ''মির্জার পর ছুটি কাটানো শেষ। পরের কাজের পরিকল্পনা শুরু। আবার এক নতুন যুদ্ধের জন্য তৈরি হওয়া।”

‘মির্জা’ ছবি মুক্তির পর অঙ্কুশ সোশাল মিডিয়ায় লিখেছিলেন, ”একজন নন সুপারস্টারের মাস কমার্শিয়াল ফিল্ম মির্জা। এমন একটি GENRE যেটাকে মানুষ প্রায় তকমা লাগিয়েই দিয়েছে”। প্রথমবার প্রযোজনা করতে গিয়ে বেশ কাঠখড় পোড়াতে হয়েছে তাঁকে। ছবির কাজও কিছু সময়ের জন্য স্থগিত হয়েছিল। ‘মির্জা’ তৈরি হবেই, অনুরাগীদের কথা দিয়েছিলেন অঙ্কুশ। সেই কথা রেখেছেন। গত ১১ এপ্রিল সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘মির্জা’। অঙ্কুশের পাশাপাশি ঐন্দ্রিলা সেন, কৌশিক গঙ্গোপাধ্যায়, ঋষি কৌশিক, শোয়েব কবীরদের কাজেরও প্রশংসা হয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সম্প্রতি সোশাল মিডিয়ায় এমনই এক ছবি পোস্ট করেছেন অঙ্কুশ।
  • ছবির কাজও কিছু সময়ের জন্য স্থগিত হয়েছিল।
Advertisement