shono
Advertisement
Madhumita Sarcar

মধুমিতার গাড়িতে লরির ধাক্কা! পুজো দিতে গিয়ে দুর্ঘটনার শিকার অভিনেত্রী

কেমন আছেন মধুমিতা?
Published By: Akash MisraPosted: 04:15 PM Sep 16, 2024Updated: 06:17 PM Sep 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভূতনাথ মন্দিরে পুজো দিতে গিয়ে দুর্ঘটনার শিকার টলিউড অভিনেত্রী মধুমিতা। দুঘর্টনাস্থল থেকেই ফেসবুক লাইভে অভিনেত্রী জানালেন, ঠিক কী হয়েছিল তাঁর সঙ্গে। মধুমিতা (Madhumita Sarcar) জানিয়েছেন, ভগবানের কৃপায় প্রাণে বেঁচেছেন তিনি।

Advertisement

মধুমিতা ফেসবুকে জানালেন, ''ভূতনাথ মন্দিরে পুজো দিতে যাওয়ার সময়, খুবই ভয়াবহ ঘটনা ঘটে আমার সঙ্গে। আমি ড্রাইভারে পিছনের সিটে বসেছিলাম। একটা লরি আমার গাড়িতে খুব জোরে এসে ধাক্কা মারে। অনেক বাজে কিছু হতে পারত। ভগবানের কৃপায় তা হয়নি। আমি একেবারে সুস্থ রয়েছি।''

মধুমিতা জানিয়েছেন, এই দুর্ঘটনার পরেও তিনি পুজো দিয়েছেন মন্দিরে। আর ঈশ্বরকে ধন্যবাদ জানিয়েছেন, সব সময় সঙ্গে থাকার জন্য।

ছোটবেলা থেকেই শিবের ভক্ত মধুমিতা। যখনই সুযোগ পান শিব মন্দিরে পুজো দেন। এর আগে দেওঘরে গিয়ে বৈদ্যনাথ মন্দিরেও পুজো দিতে দেখা গিয়েছিল তাঁকে।

এমনকী, মাঝ রাতে দেওঘরের রাস্তায় দাঁড়িয়ে নারী সুরক্ষার কথাও লিখেছিলেন সোশাল মিডিয়ায়। কপালজুড়ে হলুদ তিলক। রাত ২টোর সময়ে রাস্তায় নির্বিঘ্নে ঘুরে বেড়াচ্ছেন অভিনেত্রী। কেউ তাঁকে উত্যক্ত বা কুরুচিকর মন্তব্য করছেন না বলেও জানিয়েছেন তিনি। মন্দিরে প্রণাম করেই মধুমিতাকে বলতে শোনা গেল, “এখন রাত দুটো। এই সময়ে এমন নির্জন জায়গায় একা রাস্তায় ঘুরে বেড়াচ্ছি। কেউ কিন্তু আমার দিকে ঘুরে তাকাচ্ছে না। লোকজন আছে। পিছন থেকে গাড়িও আসছে দেখেছেন? কেউ আমার দিকে ফিরেও তাকাচ্ছে না। এটাই তো চাই আমরা মেয়েরা।” এরপরই মেয়েদের নাইট শিফট থেকে অব্যাহতি প্রসঙ্গে কয়েকটা কথা বলেছিলেন মধুমিতা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মাঝ রাতে দেওঘরের রাস্তায় দাঁড়িয়ে নারী সুরক্ষার কথাও লিখেছিলেন সোশাল মিডিয়ায়।
  • একটা লরি আমার গাড়িতে খুব জোরে এসে ধাক্কা মারে।
Advertisement