shono
Advertisement
Iman Chakraborty

স্বামীর সঙ্গে ছুটির মেজাজে ইমন, আন্দোলনের শহর ছেড়ে গেলেন কোথায়?

শান্ত প্রকৃতির মাঝে সময় কাটছে সঙ্গীতশিল্পীর।
Published By: Suparna MajumderPosted: 05:17 PM Sep 16, 2024Updated: 07:35 PM Sep 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কী শান্ত প্রকৃতি! দেখলেই চোখ জুড়িয়ে যায়। পাতাদের শব্দ কানে বাজে সঙ্গীতের মতো। কাঁধের উপর উঠে খুনসুটি করে পায়রা, খরগোশ। আন্দোলনের শহর ছেড়ে এমনই জায়গায় স্বামী নীলাঞ্জনের সঙ্গে বেড়াতে গিয়েছেন ইমন চক্রবর্তী (Iman Chakraborty)।

Advertisement

কিছুদিন আগেই ছিল ইমনের জন্মদিন। তারই উপহার এই বেড়াতে যাওয়া। স্ত্রীর জন্য সমস্ত আয়োজন করেছেন নীলাঞ্জন ঘোষ। কাশ্মীরে রয়েছেন জাতীয় পুরস্কারজয়ী সঙ্গীতশিল্পী। পহেলগাও থেকে এই সুন্দর ছবিগুলো শেয়ার করেছেন সোশাল মিডিয়ায়। 

ক্যাপশনে জানিয়েছেন ভূস্বর্গের এই জায়গাই তাঁর জীবনের সেরা যুগলবন্দি। এমন সুন্দর জন্মদিনের উপহার দেওয়ার জন্য নীলাঞ্জনকে ধন্যবাদও জানিয়েছেন ইমন।

তিলোত্তমার ন্যায়বিচারের দাবি ইমনও জানিয়েছেন। তবে এর পাশাপাশি উৎসবও চাই শিল্পীর। অন্যান্যবারের তুলনায় এবার পুজোর প্রস্তুতি ম্লান। কিন্তু তাই বলে এক মেয়ের বিচার চেয়ে অন্য মা-মেয়েদের সংসারে ‘শূন্য হাড়ি’ থাকা কখনই যুক্তিযুক্ত নয়। মেয়েরাও যখন স্বতঃস্ফূর্তভাবে কোলের সন্তান নিয়ে তিলোত্তমার ন্যায়বিচার চেয়ে পতে নামতে পারে কিংবা অশীতিপর, নবতিপর বৃদ্ধারা যখন হাতে মোমবাতি নিয়ে হাঁটেন, সেই চিত্রই বলে দেয় বাংলার নবজাগরণের কথা।

নারীরা গর্জে উঠেছেন তিলোত্তমার ন্যায়বিচারের দাবিতে। সেই আবহেই পুজোর চারদিন দুস্থ মানুষদের অর্থনীতির জোগান দেওয়াটাও এই সমাজেরই কর্তব্য। এমনই মনোভাবেই সোশাল মিডিয়ায় ইমনের বার্তা দেন, 'বিচার চাই, উৎসবও চাই, ঢাকি-ফুচকাওয়ালাদের মুখে হাসি চাই।'

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কিছুদিন আগেই ছিল ইমনের জন্মদিন। তারই উপহার এই বেড়াতে যাওয়া।
  • কাশ্মীরে রয়েছেন জাতীয় পুরস্কারজয়ী সঙ্গীতশিল্পী।
Advertisement