shono
Advertisement
Kanchan Sreemoyee

নেটের বিকিনিতে জলকেলি শ্রীময়ীর, ক্যামেরার ওপারে রোদ্দুরে অতিষ্ঠ কাঞ্চন, জমে ক্ষীর হানিমুন

মলদ্বীপে মধুযাপনে কাঞ্চন-শ্রীময়ী।
Published By: Sandipta BhanjaPosted: 04:23 PM Jul 04, 2024Updated: 04:23 PM Jul 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মলদ্বীপে জমে উঠেছে কাঞ্চন-শ্রীময়ীর মধুযাপন। সুইমিং পুলের নীল জলে একের পর এক মধুমাখা ছবি দিয়ে সোশাল পাড়ায় ঝড় তুলেছেন টলিউড দম্পতি। মাস তিনেক আগে বিয়ে করলেও বিধায়ক-অভিনেতার ব্যস্ততার জেরে হানিমুনে যাওয়া হয়নি অভিনেত্রীর। স্বামীর কাছে আবদারও রেখেছিলেন তিনি। এবার স্ত্রীয়ের ইচ্ছেপূরণ করলেন কাঞ্চন। জন্মদিনে পরের দিনই সোজা পাড়ি দিয়েছেন মলদ্বীপে।

Advertisement

আর সেখান থেকেই ছবিতে ছবিতে ছয়লাপ করে দিলেন কাঞ্চন-শ্রীময়ী। তারকাদম্পতির মধুচন্দ্রিমা যে জমে ক্ষীর, তা বেশ টের পাওয়া গেল, তাঁদের ছবি দেখে। কখনও শ্রীময়ীকে দেখা গেল কালো নেটের বিকিনিতে সুইমিং পুলে ডুব দিতে। নীল জলরাশির সামনে অভিনেত্রীর পুলে জলকেলির ছবি ইতিমধ্যেই ভাইরাল। হানিমুনে স্বাভাবিকভাবেই শ্রীময়ী চট্টরাজের ব্যক্তিগত ফটোগ্রাফার হয়ে উঠেছেন কাঞ্চন মল্লিক। পুলে স্ত্রীয়ের নানা রঙিন মুহূর্ত ক্যামেরাবন্দি করেছেন বিধায়ক-অভিনেতা। অন্যদিকে নিয়ন রঙের হাফপ্যান্টে চোখে রোদচশমা পরে কাঞ্চন নিজের ছবি শেয়ার করে বলছেন, "খুব রোদ্দুর তাই আর কী...।"

[আরও পড়ুন: গলায় সাপ জড়িয়ে চুমু! দিব্যজ্যোতির কীর্তিতে ভয়ে কাঁটা নেটপাড়া, দেখুন ভিডিও]

বুধবারও মধুযাপনের একাধিক ভিডিও, ছবি শেয়ার করেছেন কাঞ্চন-শ্রীময়ী। যেখানে জলে ভিজে ‘মিস্টার মল্লিক’কে জড়িয়ে ধরেছেন অভিনেত্রী। তার পরই গালে চুমু। প্রেমের এই মুহূর্ত যে বেশ উপভোগ করছেন তারকা দম্পতি, তা ভিডিও দেখলেই বোঝা যায়।

গত শনিবার শ্রীময়ীর জন্মদিন ছিল। স্ত্রীর জন্য বিশেষ আয়োজন করেছিলেন কাঞ্চন। ঘড়ি ধরে রাত বারোটায় কাটা হয় কেক। ইনস্টাগ্রামে নিজেদের একসঙ্গে কাটানো কিছু মুহূর্তের ছবি শেয়ার করে কাঞ্চন লেখেন, “শুভ জন্মদিন, ঈশ্বর তোর সব মনের ইচ্ছা পূরণ করুক, আমার জন্য তোর ত্যাগ আজীবন মনে রাখবো, আমার জীবন গুছিয়ে দেবার জন্য এবং আমাকে ভালোবাসা দিয়ে আগলে রাখার জন্য আমি তোর কাছে সারা জীবন কৃতজ্ঞ।” আর তার পরদিনই উড়ে যান মলদ্বীপে।

[আরও পড়ুন: স্ত্রী কিয়ারার জন্যই সিদ্ধার্থ মালহোত্রার প্রাণসংশয়! খোয়া গেল ৫০ লক্ষ টাকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মলদ্বীপে জমে উঠেছে কাঞ্চন-শ্রীময়ীর মধুযাপন।
  • সুইমিং পুলের নীল জলে একের পর এক মধুমাখা ছবি দিয়ে সোশাল পাড়ায় ঝড় তুলেছেন টলিউড দম্পতি।
  • তারকাদম্পতির মধুচন্দ্রিমা যে জমে ক্ষীর, তা বেশ টের পাওয়া গেল, তাঁদের ছবি দেখে।
Advertisement