shono
Advertisement
Ileana D'Cruz

ইলিয়ানার ছেলের বয়স হল ৮ মাস, ছবি শেয়ার করে মাতৃত্বের জয়গান গাইলেন অভিনেত্রী, কী লিখলেন?

২০২৩ সালের আগস্ট মাসের ১ তারিখ পুত্রসন্তানের জন্ম দিয়েছেন ইলিয়ানা ডিক্রুজা।
Posted: 04:18 PM Apr 06, 2024Updated: 05:47 PM Apr 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে ছেলের ছবি শেয়ার করলেন বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজ। ছেলের সঙ্গে কীভাবে তাঁর জীবনযাপন, তাও লিখলেন সোশাল মিডিয়ায়। ছেলের আটমাস হওয়ায় ইলিয়ানা লিখলেন, ''বিশ্বাসই করতে পারছি না যে আমার ছোট্ট সোনার বয়স এখন আট মাস।''

Advertisement

২০২৩ সালের আগস্ট মাসের ১ তারিখে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন ইলিয়ানা ডিক্রুজা। আর তার দিন চারেকের মাথায় এই সুখবর দিলেন। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে নতুন মায়ের মন্তব্য, “সন্তান আসার আমরা যে কতটা খুশি তা ভাষায় প্রকাশ করতে পারব না। মন ভরে গিয়েছে।” সদ্যোজাতের ছবির সঙ্গেই তার নাম প্রকাশ্যে এনেছেন ইলিয়ানা।

[আরও পড়ুন: ইডির পর NIA, এবার ভূপতিনগরে ‘আক্রান্ত’ কেন্দ্রীয় এজেন্সি]

সন্তানের নাম রেখেছেন- ‘কোয়া ফোয়েনিক্স ডোলান’। এই শক্ত নামের কিন্তু গভীর অর্থ রয়েছে। বাংলা যাঁর তর্জমা করলে দাঁড়ায়- ‘যোদ্ধা’।

বিয়ে না করেই মা হয়েছেন অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজ। এই নিয়ে বিতর্ক কম হয়নি। পরে অবশ্য নিজের প্রেমিক ও সন্তানের ছবি পোস্ট করে ভালোবাসা উজাড় করেছিলেন ইলিয়ানা। আর এবার এক সাক্ষাৎকারে ইলিয়ানা জানালেন, মা হওয়ার পরই কঠিন রোগে আক্রান্ত হয়েছেন তিনি।

চিকিৎসকরা ইলিয়ানাকে জানিয়েছেন, তিনি পোস্টপার্টাম ডিপ্রেশনে ভুগছেন। এই রোগে অনেকেই ভুগে থাকেন সন্তানের প্রসবের পর। তবে এই রোগের ঠিক সময় চিকিৎসা না হলে, বড় আকারের বিপদ হতে পারে। ইলিয়ানা জানিয়েছেন, এই মুহূর্তে তিনি প্রয়োজনীও ওষুধ খাচ্ছেন। ইলিয়ানার সঙ্গী মাইকেল সর্বদাই তাঁর পাশে রয়েছেন বলে জানান অভিনেত্রী।

[আরও পড়ুন: রাজ্যপাল-রাজ্য সংঘাতের আঁচ বর্ধমান বিশ্ববিদ্যালয়েও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সদ্যোজাতের ছবির সঙ্গেই তার নাম প্রকাশ্যে এনেছেন ইলিয়ানা।
  • বিয়ে না করেই মা হয়েছেন অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজ।
Advertisement