shono
Advertisement
Lok Sabha Election 2024

কংগ্রেসের প্রচারে 'পুষ্পা' স্টার আল্লু অর্জুন! ভাইরাল ভিডিও ঘিরে চাঞ্চল্য

ভিডিওতে অভিনেতার পাশে আবার তাঁর স্ত্রীও রয়েছেন।
Posted: 09:40 AM Apr 23, 2024Updated: 01:59 PM Apr 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভিড়ে ঠাসা রাস্তা। তাতেই সুসজ্জিত ট্যাবলো। আর ট্যাবলোর উপরে 'পুষ্পা' স্টার আল্লু অর্জুন (Allu Arjun)। এমনই ভিডিও সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। ক্যাপশনে আবার দাবি করা হচ্ছে, লোকসভা ভোটের আগে কংগ্রেসের হয়ে প্রচারের ময়দানে নেমে পড়েছেন দক্ষিণাত্যের সুপারস্টার। সত্যিই কি তাই?

Advertisement

উত্তর, না। তা নয়। তাহলে কী আমির খান ও রণবীর সিংয়ের মতো 'ডিপ ফেক' ভিডিও? নাকি সোলাপুরের কংগ্রেস প্রার্থী প্রনীতি শিন্ডে যেমন শাহরুখ খানের ‘লুক আ লাইক’ ইব্রাহিম কাদরিকে ব্যবহার করেছেন তেমন কোনও ঘটনা? কোনওটাই নয়। আসলে এ ভিডিও কংগ্রেসের প্রচারেরই নয়। আল্লুর পুরনো এক ভিডিও যা শেয়ার করে ভুল তথ্য ছড়ানো হচ্ছে।

[আরও পড়ুন: পাক শিল্পীদের এদেশে কাজের সুযোগ দেওয়া উচিত’, মত বর্ষীয়ান অভিনেত্রী মুমতাজের]

নেটদুনিয়ায় একটু খোঁজ নিলেই জানা যাবে, আল্লুর এই ভিডিও ২০২২ সালের। আর নিউ ইয়র্কে তোলা। সেখানে প্রবাসী ভারতীয়রা ইন্ডিয়া ডে প্যারেডের আয়োজন করেছিলেন। আর দক্ষিণী তারকা গিয়েছিলেন এই প্যারেডের গ্র্যান্ড মার্শাল হয়ে। পাশে আল্লুর স্ত্রী স্নেহাও ছিলেন। মাস্টার্ড রঙের শাড়ি পরেছিলেন তিনি। হাতে ছিল জাতীয় পতাকা।

উল্লেখ্য, ভোটের বাজার গরম করতে সোশাল মিডিয়ায় দেদার ছড়াচ্ছে তারকাদের ভুয়ো ভিডিও। কখনও এর জন্য 'ডিপ ফেক'-এর ব্যবহার করা হচ্ছে, কখনও আবার এমন পুরনো ভিডিও ভুয়ো তথ্য দিয়ে ছড়িয়ে দেওয়া হচ্ছে। সোমবার মুম্বই পুলিশের অপরাধ দমন শাখায় নিজের ভাইরাল 'ডিপ ফেক' ভিডিওর বিরুদ্ধে এফআইআর করেছেন রণবীর সিং। আল্লুর পক্ষ থেকে এখনও এ বিষয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। আপাতত তারকার অনুরাগীরা 'পুষ্পা: দ্য রুল' সিনেমার জন্য মুখিয়ে রয়েছেন। সুকুমার পরিচালিত ছবিটি মুক্তি পাবে আগামী ১৫ আগস্ট।

[আরও পড়ুন: সুগার লেবেল ৩০০ পার, দীর্ঘ টালবাহানা শেষে তিহাড়ে প্রথম ইনসুলিন পেলেন কেজরি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • নেটদুনিয়ায় একটু খোঁজ নিলেই জানা যাবে, আল্লুর এই ভিডিও ২০২২ সালের। আর নিউ ইয়র্কে তোলা।
  • সেখানে প্রবাসী ভারতীয়রা ইন্ডিয়া ডে প্যারেডের আয়োজন করেছিলেন।
Advertisement