shono
Advertisement
Malaika Arora

অর্জুন কাপুরের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই মুখ খুললেন মালাইকা

অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার বিচ্ছেদ কি সত্যিই হয়েছে?
Published By: Biswadip DeyPosted: 12:30 AM Jun 28, 2024Updated: 12:30 AM Jun 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অর্জুন কাপুরের জন্মদিনের পার্টিতে দেখা যায়নি তাঁকে। সোশাল মিডিয়াতেও উইশ করেননি। তাতেই তাঁদের বিচ্ছেদের জল্পনায় নতুন করে ঘৃতাহুতি পড়েছিল। কিন্তু বৃহস্পতিবার এই নিয়ে মুখ খুললেন মালাইকা অরোরা। জানিয়ে দিলেন, ভালোবাসার জন্য লড়াই চালিয়ে যাবেন তিনি। আবার এও বললেন, তিনি জানেন কোথায় সীমারেখা টানতে হবে।

Advertisement

আজ থেকে আট বছর আগে, ২০১৬ সালে নাকি বয়সে বছর দশেকের ছোট অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান মালাইকা (Malaika Arora )। শোনা যায়, বান্দ্রায় ২০ কোটি টাকা দিয়ে একটি চারটি বেডরুম, কিচেন, ড্রয়িংরুমওয়ালা ফ্ল্যাট কিনেছিলেন অর্জুন। কারণ সেটি মালাইকার বাড়ির পাশে। কিন্তু এখন নাকি মালাইকা ও অর্জুন ভিন্নপথের যাত্রী। অর্জুনকে (Arjun Kapoor) হাতে আই-ভি চ্যানেল নিয়ে হাসপাতালের বিছানায় শুয়ে থাকা অবস্থায় যখন দেখা গিয়েছিল, মালাইকা তখন বিদেশে বেড়ানোর ছবির পোস্ট করেছিলেন। জুনের গোড়াতেই রটে গিয়েছিল তাঁদের নাকি পাকাপাকি ভাবে বিচ্ছেদ হয়ে গিয়েছে। কিন্তু মালাইকার ম্যানেজার স্পষ্ট জানিয়ে দেন, ”এসব মিথ্যে। সবই রটনা। অর্জুনের সঙ্গে এখনও তাঁর সম্পর্ক মধুর।”

[আরও পড়ুন: নিট-ইউজি প্রশ্নফাঁস কাণ্ডে প্রথম গ্রেপ্তারি সিবিআইয়ের, পাটনা থেকে ধৃত ২]

কিন্তু অর্জুনের জন্মদিনে মালাইকার না থাকার খবরে ফের গুঞ্জন বাড়তে থাকে। এই পরিস্থিতিতে একটি পত্রিকার সঙ্গে কথা বলার সময় ‘ছঁইয়া ছঁইয়া গার্ল’ বলেন, ''আমি কখনও সত্যিকারের ভালোবাসার আইডিয়াকে ত্যাগ করতে পারব না। যাই হয়ে যাক না কেন। আমি একজন টিপিক্যাল স্করপিও। ফলে আমি শেষপর্যন্ত নিজের ভালোবাসার জন্য লড়াই চালিয়ে যাব। কিন্তু সেই সঙ্গে আমি খুব বাস্তববাদীও। জানি কোথায় গিয়ে সীমারেখা টানতে হবে।''
১৯৯৮ সালে আরবাজের সঙ্গে মালাইকার বিয়ে হয়েছিল। তার চার বছর পর দুজনের ছেলে আরহানের জন্ম হয়। ২০১৬ সালে আরবাজ-মালাইকার আলাদা থাকার কথা জানা যায়। তার পর থেকেই অর্জুনের সঙ্গে তাঁর নাম জড়ায়। সেই সম্পর্ক নিয়েই এবার সরাসরি কিছু না বললেও মুখ খুলে অনেক কিছুই যেন বুঝিয়ে দিলেন মালাইকা।

[আরও পড়ুন: NEET প্রশ্নফাঁস দুর্নীতি মানলেন রাষ্ট্রপতি, দলমত নির্বিশেষে ব্যবস্থা নেওয়ার বার্তা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অর্জুন কাপুরের জন্মদিনের পার্টিতে দেখা যায়নি তাঁকে।
  • তাতেই তাঁদের বিচ্ছেদের জল্পনায় নতুন করে ঘৃতাহুতি পড়েছিল।
  • কিন্তু বৃহস্পতিবার এই নিয়ে মুখ খুললেন মালাইকা অরোরা।
Advertisement