shono
Advertisement
Shreya Ghoshal Kolkata Conert

শুধু প্রতিবাদ নয় প্রেমও, শ্রেয়ার কলকাতা কনসার্টে প্রেমিকাকে প্রপোজ যুবকের

সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এই রোম্যান্টিক ভিডিও।
Published By: Suparna MajumderPosted: 03:43 PM Oct 21, 2024Updated: 05:21 PM Oct 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নারী নির্যাতনের প্রতিবাদ জানিয়ে কলকাতার কনসার্টে(Kolkata Concert) বিশেষ গান গেয়েছেন শ্রেয়া ঘোষাল(Shreya Ghoshal)। সেই ভিডিও ইতিমধ্যেই সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। তবে শুধু প্রতিবাদের সুরই নয়, শ্রেয়ার কনসার্টে প্রেমের সঙ্গীতও শোনা গিয়েছে। ভালোবাসায় ভরা এক মুহূ্র্তের সাক্ষী থেকেছেন উপস্থিত দর্শক ও শ্রোতারা। শ্রেয়া এবং বাকি সকলের সামনেই হাঁটু মুড়ে বসে প্রেমিকাকে প্রপোজ করেছেন যুবক। সেই ভিডিও-ও হয়েছে ভাইরাল।

Advertisement

ভিডিও মারফত যা জানা যাচ্ছে সেই অনুযায়ী যুবকের নাম ঋষি এবং তাঁর প্রেমিকার নাম অন্তরা। শোনা গিয়েছে, ১৯ অক্টোবর শ্রেয়ার কনসার্টে একটি প্ল্যাকার্ড নিয়ে গিয়েছিলেন ঋষি। প্ল্যাকার্ডে লেখা ছিল, 'শ্রেয়া, তুমি আমার দ্বিতীয় প্রেম'। এতেই কৌতূহলী হন শ্রেয়া ঘোষাল। গান থামিয়ে তিনি জানতে চান, তিনি যদি দ্বিতীয় হন তাহলে প্রথম প্রেম কে?

শ্রেয়ার প্রশ্নের উত্তরে অন্তরাকে দেখান ঋষি। জানান, সকলের সামনে প্রেমিকাকে প্রপোজ করতে চান। শ্রেয়ার মুখেও হাসি ফুটে ওঠে। দুজনকে 'কিউট' বলেন তিনি। তার পরই মজা করে জানতে চান, "আমি মন্ত্র বলে দেব নাকি?" এর পরই ঋষিকে শ্রেয়া বলেন, "প্রপোজ করলে ভালোভাবে করবে। এই একটাই চান্স কিন্তু! তুমি সবার সামনে এই কাজ করছ। হাজার হাজার মানুষ তোমায় দেখছে। সবাই ওদের উৎসাহ দিন। বড় মুহূর্ত। আমি নার্ভাস।"

 

লাইটের ফোকাস তখন ঋষি ও অন্তরার দিকে। হাঁটু মুড়ে বসে প্রেমিকার কাছে যুবক জানতে চান, 'বিয়ে করবে আমায়?' প্রশ্নের উত্তর দিতে দেরি করেননি অন্তরা। হাসি মুখেই মাইকের সামনে 'ইয়েস' বলে দেন তিনি। শ্রেয়ার কনসার্টের এই রোম্যান্টিক মুহূর্তের ভিডিও সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। অনেকেই যুগলকে শুভকামনা জানিয়েছেন।

প্রসঙ্গত, গত ১৪ সেপ্টেম্বর কলকাতায় শ্রেয়া ঘোষালের কনসার্ট করার কথা ছিল। কিন্তু আর জি কর কাণ্ডের পর শোকের আবহে অনুষ্ঠান পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়ে নারী সুরক্ষার দাবিতে সরব হন গায়িকা। শুধু বাংলা নয়, গোটা বিশ্ব তথা দেশে প্রতিনিয়ত যেভাবে নারীরা নির্যাতনের শিকার হচ্ছেন, সেই প্রসঙ্গ তুলেও নিরাপত্তার দাবিতে সুর চড়ান তিনি।  ১৯ অক্টোবর আবারও নারী নির্যাতনের বিরুদ্ধে সরব হয়ে 'এ যে শরীরের চিৎকার, জাগে ভাঙনের শব্দে...' গানটি গেয়েছেন তিনি। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শ্রেয়ার কলকাতা কনসার্টে ভালোবাসায় ভরা এক মুহূ্র্তেরও সাক্ষী থেকেছেন উপস্থিত দর্শক ও শ্রোতারা।
  • শ্রেয়া এবং বাকি সকলের সামনেই হাঁটু মুড়ে বসে প্রেমিকাকে প্রপোজ করেছেন যুবক।
Advertisement