shono
Advertisement
Karan Johar

ভাগ হল করণ জোহরের ধর্মা প্রোডাকশন, ৫০% সেরাম CEO আদর পুনাওয়ালার

কত টাকার বিনিময়ে চুক্তি হল? জানলে চমকে যাবেন।
Published By: Suparna MajumderPosted: 01:14 PM Oct 21, 2024Updated: 02:07 PM Oct 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করণ জোহরের(Karan Johar) প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনের সিংহভাগ শেয়ার নাকি কিনতে চলেছে রিলায়েন্স। গত কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল এই গুঞ্জন। কিন্তু তা পুরোপুরি সত্যি হল না। করণ জোহর নিজের প্রযোজনা সংস্থার ৫০% অংশীদারিত্ব ছাড়লেন। তবে রিলায়েন্স নয় এই অংশীদারিত্ব নিল সেরাম ইনস্টিটিউটের সিইও আদর পুনাওয়ালার(Adar Poonawalla)সেরেন প্রোডাকশনস।

Advertisement

ধর্মা প্রোডাকশনের বিবৃতি এক্স হ্যান্ডেলে শেয়ার করেছেন চলচ্চিত্র বিশেষজ্ঞ তরণ আদর্শ। এই বিবৃতি অনুযায়ী, ধর্মা প্রোডাকশনে মোট ২০০০ কোটি টাকার বিনিয়োগ করছেন আদর পুনাওয়ালা। আপাতত ১০০০ কোটি টাকা দিয়ে ধর্মা প্রোডাকশন ও ধর্মাটিক এন্টারটেইনমেন্টের ৫০% অংশীদারিত্ব নিয়েছেন তিনি।

 

আগামীতে ধর্মা প্রোডাকশনে করণ জোহর এগজিকিউটিভ চেয়ারম্যান হিসেবে থাকবেন। সংস্থার সৃজনশীল সিদ্ধান্তগুলো তিনিই নেবেন। চিফ এগজিকিউটিভ অফিসার হিসেবে থাকবেন অপূর্ব মেহতা। তিনি সংস্থার কৌশলগত দিক এবং অন্যান্য প্রাতিষ্ঠানিক কাজে নজর রাখবেন।

রটনা লোকসানের জেরেই নাকি করণ জোহর নিজের সংস্থার মালিকানা ছাড়লেন। কিছুদিন আগে আবার এক বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছিল, ধর্মা প্রোডাকশন আর ব্যয়বহুল তারকাখচিত প্রিমিয়ার করবে না। এর পরই ধর্মার শেয়ার বিক্রির খবরটি রটে। যদিও সাম্প্রতিক বিবৃতিতে জানানো হয়েছে বিভিন্ন ভাষায় ভালো ভালো কনটেন্ট তৈরির জন্যই এই ধর্মা ও সেরেন প্রোডাকশনসের এই মহাজোট। ডিজিটালের দিকেও বাড়তি নজর দেওয়া হবে।

উল্লেখ্য, গত ১১ অক্টোবর মুক্তি পেয়েছে করণ জোহর প্রযোজিত ‘জিগরা’। এই ছবির একটি বড় অংশ জুড়ে রয়েছে বাস্কেটবল খেলার অংশ এবং মারকাটারি অ্যাকশন সিকোয়েন্স। যেখানে দুর্ধর্ষ অবতারে দেখা গিয়েছে আলিয়াকে। তবে বক্স অফিসে এই ছবিও ভালো ব্যবসা করেনি। ‘জিগরা’ রিলিজের আগেই তারকাখচিত প্রিমিয়ার নাকচ করেছিলেন করণ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিবৃতি অনুযায়ী, ধর্মা প্রোডাকশনে মোট ২০০০ কোটি টাকার বিনিয়োগ করছেন আদর পুনাওয়ালা।
  • আপাতত ১০০০ কোটি টাকা দিয়ে ধর্মা প্রোডাকশন ও ধর্মাটিক এন্টারটেইনমেন্টের ৫০% অংশীদারিত্ব নিয়েছেন তিনি।
Advertisement