shono
Advertisement
Raghav Chadha

'পারু, কত কষ্ট করে...', করবা চৌথে নতুন করে পরিণীতির প্রেমে পড়লেন আপ সাংসদ রাঘব

রাঘব চাড্ডার রোমান্টিক পোস্ট ভাইরাল।
Published By: Sandipta BhanjaPosted: 01:38 PM Oct 21, 2024Updated: 02:33 PM Oct 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের পর দ্বিতীয় করবা চৌথ(Karwa Chauth 2024)। তবুও একেবারে প্রথমবারের মতোই ঘটা করে এই দিনটি উদযাপন করলেন রাঘব-পরিণীতি। রবিবার দিনভর নির্জলা উপোস করে চাঁদ দেখে তবেই সাংসদ স্বামীর হাত থেকে জল পান করেছেন অভিনেত্রী। আর স্বামীর মঙ্গলকামনায় স্ত্রীয়ের এহেন নিষ্ঠা ভরা আচার-রীতি দেখে যেন নতুন করে পরিণীতি চোপড়ার(Parineeti Chopra) প্রেমে পড়লেন রাঘব চাড্ডা(Raghav Chadha)। তাই প্রকাশ্যে সেই ভালোবাসা জাহির করতেও পিছপা হলেন না 'লাজুক' আপ সাংসদ।

রবিবার সকালেই করবা চৌথের প্রস্তুতির ঝলক দেখিয়েছিলেন পরিণীতি চোপড়া। আর এদিন বিকেলে আত্মীয়স্বজনদের নিয়ে করবা চৌথের রীতি পালন করলেন অভিনেত্রী। সেসব মুহূর্ত ধরা পড়ল রাঘব চাড্ডার ক্যামেরায়। পরিণীতির পরনে গোলাপি শারারা সালোয়ার। সিঁথিতে সিঁদুর। একেবারে যেন স্নিগ্ধ সুন্দরী। উপোস রাখার ছাপ চোখেমুখে স্পষ্ট! আপ সাংসদের শেয়ার করা ছবিতেই দেখা গেল, তাঁদের খোশমেজাজে আড্ডার মুহূর্তও। রাঘবও কুর্তা-পাজামায় ট্র্যাডিশনাল মুডে ধরা দিলেন। করবা চৌথ উদযাপনের ছবি শেয়ার করে তিনি প্রেমমাখা পোস্টও করলেন। রাঘব চাড্ডা তাঁর পোস্টে পরিণীতি চোপড়ার উদ্দেশে লিখেছেন, "তুমি যেভাবে মনে জোর রেখে এবং আনন্দ করে সারাদিন উপোস রেখেছো, তা দেখে আমি খুব অবাক হলাম। সূর্যোদয় থেকে চন্দ্রোদয়, প্রতিটা মুহূর্তে তুমি আমার প্রতি তোমার ভালোবাসাকে উৎসর্গ করেছে। সেটাই আমাকে অনুপ্রেরণা জোগাল। আর আমাকে এটাও ভাবালো যে, আমি কি এরকম নিঃস্বার্থভাবে কিছু করতে পারব? করবা চৌথের শুভেচ্ছা আমার প্রিয় পারু!"

Advertisement

গতবছর ২৪ সেপ্টেম্বর রাজস্থানে রাজকীয়ভাবে সাত পাকে বাঁধা পড়েছিলেন রাঘব-পরিণীতি। দিল্লিতেও ধুমধাম করে রিসেপশন হয়। সুদর্শন সাংসদ যে একেবারে পত্নিনিষ্ঠ, তা কথায়বার্তায় বুঝিয়ে দিয়েছেন তিনি এর আগে। এক সাক্ষাৎকারে দাম্পত্য রসায়ন নিয়ে মুখ খোলেন রাঘব চাড্ডা। সেখানেই জানান পরিণীতির সঙ্গে ঝগড়া হলে কীভাবে মিটমাট করেন? তিনি বলেন, "বিয়ের পর খুব তাড়াতাড়ি আমি এটা শিখে গিয়েছি যে, বউ সবসময়ে ঠিক। আর আপনি যদি সেটা মেনে নিতে পারেন, তাহলে আর কোনও ঝগড়াই থাকবে না। দাম্পত্যে প্রেম-ভালোবাসার সঙ্গে ঝগড়া তো থাকবেই। আমাদেরও হয়। কিন্তু আমরা কখনও ঝগড়া মিটমাট না করে ঘুমোতে যাই না।"

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিয়ের পর দ্বিতীয় করবা চৌথ রাঘব-পরিণীতির।
  • তবুও একেবারে প্রথমবারের মতোই ঘটা করে এই দিনটি উদযাপন করলেন রাঘব-পরিণীতি।
  • রবিবার দিনভর নির্জলা উপোস করে চাঁদ দেখে তবেই সাংসদ স্বামীর হাত থেকে জল পান করেছেন অভিনেত্রী।
Advertisement