shono
Advertisement
Deepika Padukone

অন্তঃসত্ত্বা দীপিকাকে নিয়ে হাসপাতালে রণবীর, গণেশ চতুর্থীর দিনই সন্তানের জন্ম?

গণেশ চতুর্থীর দিনই মা-বাবা হওয়ার সুখবর দেবেন রণবীর-দীপিকা?
Published By: Sandipta BhanjaPosted: 05:28 PM Sep 07, 2024Updated: 05:37 PM Sep 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবারই মুম্বইয়ের সিদ্ধিবিনায়ক মন্দির এবং মাউন্ট মেরি চার্চে গিয়ে প্রার্থনা করে এসেছিলেন জুটিতে। মন্দির চত্বরে অন্তঃসত্ত্বা দীপিকা পাড়ুকোনকে (Deepika Padukone) আগলে রাখতে দেখা গিয়েছিল রণবীর সিংকে (Ranveer Singh)। আর ২৪ ঘণ্টা পেরতে না পেরতেই স্ত্রীকে নিয়ে হাসপাতালে ছুটলেন অভিনেতা। গণেশ চতুর্থীর (Ganesh Chaturthi 2024) শুভক্ষণেই কি তাহলে মা-বাবা হতে চলেছেন তারকাদম্পতি? জল্পনা তুঙ্গে।

Advertisement

শনিবার বিকেলে দীপিকাকে নিয়ে হাসপাতালে ভর্তি করাতে যান রণবীর সিং। সেই ক্যামেরাবন্দি মুহূর্ত নেটপাড়ায় প্রকাশ্যে আসতেই দাবানল গতিতে ভাইরাল ভিডিও। অনুরাগীদের প্রার্থনা, ঈশ্বরের আশীর্বাদে গণেশ চতুর্থীর দিনই যেন সন্তানলাভ করেন রণবীর-দীপিকা। সেপ্টেম্বর মাসেই সন্তান ভূমিষ্ঠ হওয়ার কথা ছিল। প্রথমটায় শোনা গিয়েছিল, ২৮ সেপ্টেম্বর সন্তানের জন্ম দেবেন বলিউডের ‘মস্তানি’। তবে তার দিন কুড়ি আগেই গণেশ চতুর্থীর দিন হাসপাতালে ভর্তি হলেন দীপিকা।

হাসপাতালে ভর্তি হওয়ার আগে তাই শুক্রবার সিদ্ধি বিনায়ক মন্দিরে পুজোও দেন জুটিতে। সবুজ শাড়ির আঁচলে স্ফিতোদর ঢেকে মন্দিরে রণবীর সিংয়ের সঙ্গে প্রবেশ করতে দেখা যায় দীপিকাকে। সঙ্গে হাতে হাত ধরে দেখা যায় রণবীর সিংকে। এরপরই তাঁরা মাউন্ট মেরি চার্চে যান। সন্তান আসার আগেই তাঁরা যে আবারও সর্ব ধর্ম সমন্বয়ের বার্তা দিলেন, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: ন্যায়বিচার চেয়ে অশৌচের ডাক, পুজোর বিজ্ঞাপন করে ‘মুখ পুড়ল’ সোহিনীর! চটল নেটপাড়া]

সঞ্জয় লীলা বনশালি পরিচালিত ‘গোলিও কি রাসলীলা – রামলীলা’র সেটে দীপিকা ও রণবীরের প্রেম শুরু হয়। ২০১৮ সালের ১৪ ও ১৫ নভেম্বর ইটালির লেক কোমোতে গিয়ে বিয়ে করেন তারকা যুগল। কোঙ্কনি ও সিন্ধ্রি, দুই মতেই বিয়ে করেন দীপিকা-রণবীর। এর পর কেরিয়ারেই মন দেন দুই তারকা। বিয়ের এতদিন বাদে মা হতে চলেছেন দীপিকা। ফেব্রুয়ারি মাসেই অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানান অভিনেত্রী। এবার সংসারে নতুন সদস্য আসার অপেক্ষামাত্র।

[আরও পড়ুন: ‘যে দেশে গণেশপুজো, সেখানেই হাতিদের উপর অত্যাচার’, তথাগতর ‘পারিয়া ২’ বলবে অনাচারের গল্প]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শুক্রবারই মুম্বইয়ের সিদ্ধিবিনায়ক মন্দির এবং মাউন্ট মেরি চার্চে গিয়ে প্রার্থনা করে এসেছিলেন জুটিতে।
  • মন্দির চত্বরে অন্তঃসত্ত্বা দীপিকা পাড়ুকোনকে আগলে রাখতে দেখা গিয়েছিল রণবীর সিংকে।
  • গণেশ চতুর্থীর শুভক্ষণেই কি তাহলে মা-বাবা হতে চলেছেন তারকাদম্পতি? জল্পনা তুঙ্গে।
Advertisement