shono
Advertisement
Pankaj Tripathi

মর্মান্তিক পথ দুর্ঘটনা, কাছের মানুষকে হারালেন পঙ্কজ ত্রিপাঠী

অভিনেতার পরিবারে বড়সড় বিপর্যয়।
Posted: 09:12 AM Apr 21, 2024Updated: 05:13 PM Apr 21, 2024

শেখর চন্দ্র, আসানসোল: পঙ্কজ ত্রিপাঠীর (Pankaj Tripathi) পরিবারে বড়সড় বিপর্যয়। কাছের মানুষকে হারালেন অভিনেতা। পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন তাঁর ভগ্নীপতি রাকেশ তিওয়ারি। আহত অবস্থায় হাসপাতালে ভর্তি তারকার বোন সবিতা তিওয়ারি।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, শনিবার বিকেল সাড়ে চারটে নাগাদ ধানবাদের নিরসা বাজারের কাছে ঘটনাটি ঘটে। দিল্লি-কলকাতা ন্যাশনাল হাইওয়ে ২ দিয়ে গাড়িতে করে যাচ্ছিলেন রাকেশ ও তাঁর স্ত্রী সবিতা। রাকেশ নিজেই গাড়ি চালাচ্ছিলেন। সিসিটিভি ফুটে দেখা গিয়েছে, কোনও কারণে নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে রাকেশদের গাড়ি। তাতেই এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

[আরও পড়ুন: জয়সেলমেরকে টেক্কা কলকাতার, ৪৫ ডিগ্রি পার পানাগড়ে, পাল্লা দিয়ে বাড়ছে সানস্ট্রোকও]

গাড়ির অবস্থা দেখে ছুটে আসেন স্থানীয়রা রাকেশ ও তাঁর স্ত্রী সবিতাকে উদ্ধার করা হয়। খবর দেওয়া হয় পুলিশকে। পুলিশ এসে দুজনকে কাছের শহিদ নির্মল মাহাতো মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে রাকেশকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। সবিতার পায়ের হাড় ভেঙেছে। শরীরের আরও কয়েকটি জায়গায় চোট রয়েছে। তবে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই খবর। 

আকস্মিক এই ঘটনায় শোকবিহ্বল পঙ্কজ ত্রিপাঠির পরিবার।  কী কারণে গাড়ি নিয়ন্ত্রণ হারাল? তা জানার চেষ্টা চলছে। গোটা ঘটনা খতিয়ে দেখছে পুলিশ।  কিছুদিন আগেও ছবি পোস্ট করে শুভ নববর্ষের শুভেচ্ছা জানিয়েছিলেন পঙ্কজ ত্রিপাঠী। কিন্তু বছরের শুরুটা অভিনেতার একেবারেই ভালো হল না। শোনা যাচ্ছে, বোন ও ভগ্নীপতির আকস্মিক মৃত্যুর খবরে শোকাহত অভিনেতা। ধানবাদে যেতে পারেন তিনি। 

[আরও পড়ুন: এবার ৬৫ বছরের পরও করানো যাবে স্বাস্থ্যবিমা, পরিষেবার জন্য কমছে ‘ওয়েটিং পিরিয়ডও’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement