shono
Advertisement
Rajinikanth

অসুস্থ রজনীকান্তের স্ত্রীকে ফোন মোদির, কেমন আছেন 'থালাইভা'?

বন্ধু রজনীকান্তের দ্রুত আরোগ্য কামনায় কমল হাসান। অভিনেতা বিজয়ও করলেন প্রার্থনা।
Published By: Suparna MajumderPosted: 12:27 PM Oct 02, 2024Updated: 12:30 PM Oct 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাসপাতালে রজনীকান্ত। দাবানলের ছড়িয়ে পড়ে এই খবর। উদ্বিগ্ন হয়ে ওঠেন অনুরাগীরা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও চিন্তায়। সুপারস্টারের স্ত্রী লতাকে ফোন করেছিলেন তিনি। এক্স হ্যান্ডেলের মাধ্যমে এই খবর জানালেন তামিলনাড়ুর বিজেপি প্রধান কে আন্নামালাই।

Advertisement

মঙ্গলবার রাতে নিজের ভেরিফায়েড এক্স হ্যান্ডেলে কে আন্নামালাই জানান, রজনীকান্তের স্ত্রী লতার সঙ্গে ফোনে প্রধানমন্ত্রীর কথা হয়েছে। কেমন আছেন সুপারস্টার, সেই সংক্রান্ত সমস্ত তথ্য মোদিকে জানানো হয়েছে। তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন তিনি।

প্রসঙ্গত, গত ৩০ সেপ্টেম্বর দাক্ষিণাত্যের 'থালাইভা'কে হাসপাতালে ভর্তি করা হয়। প্রথমে শোনা গিয়েছিল, তারকার কোনও নির্দিষ্ট চিকিৎসা হওয়ার কথা। যা আগে থেকেই ঠিক করা ছিল। তাঁর পেটে ব্যাথার রটনাও রটে। পরে হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়, সুপারস্টারের হার্টের মূল রক্তনালীতে সোয়েলিং ছিল। ট্রান্সক্যাথেটার পদ্ধতিতে (নন সার্জিক্যাল) যার চিকিৎসা করা হয়েছে। এখন রজনীকান্তের শারীরিক অবস্থা স্থিতিশীল। দিন দুয়েকের মধ্যে তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে।

সোশাল মিডিয়ায় বার্তা দিয়ে বন্ধু রজনীকান্তের দ্রুত আরোগ্য কামনা করেন কমল হাসান। অভিনেতা বিজয় তথা টিভিকে প্রধান বিজয় লেখেন, "আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করছি রজনীকান্ত যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন এবং খুব শিগগিরিই বাড়ি ফেরেন।"

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মঙ্গলবার রাতে নিজের ভেরিফায়েড এক্স হ্যান্ডেলে কে আন্নামালাই জানান, রজনীকান্তের স্ত্রী লতার সঙ্গে ফোনে প্রধানমন্ত্রীর কথা হয়েছে।
  • কেমন আছেন সুপারস্টার, সেই সংক্রান্ত সমস্ত তথ্য মোদিকে জানানো হয়েছে। তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন তিনি।
Advertisement