shono
Advertisement
Jeet-Raihan Rafi

জল্পনাই সত্যি, এবার বাংলাদেশের রায়হান রাফির পরিচালনায় দুই বাংলার 'লায়ন' জিৎ

ছবিতে আর কাকে দেখা যাবে?
Published By: Suparna MajumderPosted: 11:09 AM Oct 02, 2024Updated: 11:09 AM Oct 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এতদিন এপার বাংলার দর্শকদের 'চেঙ্গিজ' হয়েছেন। এবার ওপার বাংলারও 'লায়ন' হতে চলেছেন জিৎ। জল্পনা আগেই ছিল। তাই সত্যি হল। বাংলাদেশি পরিচালক রায়হান রাফির আগামী ছবিতে দেখা যাবে টলিউড সুপারস্টারকে। ভারত ও বাংলাদেশের যৌথ প্রযোজনাতেই নাকি তৈরি হচ্ছে এই ছবি। প্রযোজকদের মধ্যে অন্যতম শ্যাম সুন্দর দে।

Advertisement

এর আগে শাকিব খান ও মিমি চক্রবর্তীকে নিয়ে দুই বাংলার বক্স অফিসে 'তুফান' তোলেন রায়হান রাফি। সেই ছবির মুক্তির আগেই শোনা যায়, এপার বাংলার সুপারস্টার জিৎকে নিয়ে ছবি তৈরি করতে চলেছেন বাংলাদেশি পরিচালক। সেই সময় রাফি এও বলেছিলেন, "মিমির সঙ্গে কাজ করার অভিজ্ঞতা দারুণ। ভারতের সঙ্গে গাঁটছড়া বেঁধে আরও ছবি করার প্ল্যান আছে। জিৎদা তো বাংলার সুপারস্টার। তবে টলিউডের আরও অনেককেই ভালো লাগে। কিন্তু এখনই এর থেকে বেশি কিছু বলতে চাই না।"

তবে এবার সংবাদমাধ্যমের কাছে জিৎকে নিয়ে ছবি তৈরির কথা নিশ্চিতভাবেই জানিয়েছেন পরিচালক। জানা গিয়েছে, অনেকদিন ধরেই নায়ক-পরিচালকের মিটিং হচ্ছিল। জিৎকে অন্যভাবে ক্যামেরাবন্দি করতে চাইছেন তিনি। যাতে দুই বাংলার দর্শকরাই মুগ্ধ হন। রায়হান রাফির মতো প্রতিভাবান পরিচালকের সঙ্গে কাজ করতে পেরে জিৎও খুশি। শোনা গিয়েছে, আগামী ইদেই ছবি মুক্তির পরিকল্পনা রয়েছে। ডিসেম্বরের শীতে শুরু হতে পারে শুটিং।

জিতের পাশাপাশি এ ছবিতে আর কে কে থাকছেন, সে বিষয়ে এখনও পর্যন্ত নিশ্চিতভাবে কিছু জানা যায়নি। তবে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে বাংলাদেশির দুই অভিনেতা চঞ্চল চৌধুরী ও আফরান নিশোর নাম শোনা যাচ্ছে। রটনা, চরিত্রটিতে চঞ্চল চৌধুরীর অভিনয়ের সম্ভাবনাই বেশি। রাফির পরিচালনায় 'তুফান' ছবিতে পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। নায়িকা এপার বাংলার হবেন বা ওপার বাংলার? তা নিয়েও কৌতূহল রয়েছে অনুরাগীদের মনে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এর আগে শাকিব খান ও মিমি চক্রবর্তীকে নিয়ে দুই বাংলার বক্স অফিসে 'তুফান' তোলেন রায়হান রাফি।
  • এবার তাঁর পরিচালনাতেই 'লায়ন' হতে চলেছেন জিৎ। ভারত ও বাংলাদেশের যৌথ প্রযোজনাতেই নাকি তৈরি হচ্ছে এই ছবি।
Advertisement