shono
Advertisement
Dev

একজন বলছেন 'দেখে নেব', অন্যজন বললেন 'বুঝে নেব', বৃহস্পতিবার মেগা ফাইট দেব-কুণালের?

কী ঘটবে দেব-কুণালের মধ্যে?
Published By: Akash MisraPosted: 05:07 PM Oct 01, 2024Updated: 07:40 PM Oct 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখুন কাণ্ড! সোশাল মিডিয়ায় মাঝে মধ্যেই নানান ইস্যুতে বাকযুদ্ধ লেগেই থাকত টলিউড সুপারস্টার দেব(Dev) ও তৃণমূল নেতা কুণাল ঘোষের(Kunal Ghosh) মধ্যে। একের পর এক পোস্টে  দুজনেই দুজনকে বিঁধতেন। আর তা নিয়ে সোশাল মিডিয়ায় উঠত বিতর্কের ঝড়। তবে এবার সোশাল মিডিয়ায় নয়, বরং একেবারে মুখোমুখি সংঘাত!  আর সেই সংঘাত যে চরম হতে চলেছে, তাঁর ইঙ্গিত দেব ও কুণালের টুইটেই। হ্যাঁ, এমনটাই ঘটতে চলেছে আগামী বৃহস্পতিবার।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। মঙ্গলবার হঠাৎ করেই দেব ও কুণালের এক্স হ্যান্ডেলে নতুন টুইট। যেখানে দেব একটা ছবি পোস্ট করলেন। সেই ছবিতে দেখা গেল কুণাল ঘোষকে 'আঙুল' উঁচিয়ে দেব বলছেন, 'বৃহস্পতিবার বুঝে নেব'। অন্যদিকে টুইটে কুণালও দিয়েছেন দেবকে পালটা। একটুও দেরি না করে, ছবি পোস্ট করেই দেবকে দিয়েছেন জব্বর উত্তর। কুণাল লিখলেন, 'বৃহস্পতিবার দেবকে দেখে নেব'। সঙ্গে ক্যাপশনে যোগ করলেন 'দেখা হবে, খেলা হবে।' তবে সোশাল মিডিয়ায় এমন হুঁশিয়ারি দিলেও, দেব বা কুণাল ঘোষ কিন্তু স্পষ্ট করেননি, কোথায়, কখন এবং কেন দেখা করবেন তাঁরা? নেটপাড়ার একাংশ মনে করছে, এর নেপথ্যে নিশ্চয়ই রয়েছে নতুন কোনও ফন্দি।  কিন্তু এ ব্যাপারে বিস্তারিত বলতে নারাজ দুজনেই। একেবারে স্পিকটি নট! তবে টলিপাড়ার সূত্র বলছে, আসন্ন সৃজিত মুখোপাধ্যায়ের 'টেক্কা' ছবির প্রচারই রয়েছে এই সংঘাতের নেপথ্যে। 

পুজোয় মুক্তি পেতে চলেছে দেবের নতুন ছবি টেক্কা। সম্প্রতি সেই ছবির পোস্টার নিয়ে দেব ও কুণাল ঘোষের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হয়েছিল। এমনকী, কয়েক বছর আগে দেব ও মিঠুন চক্রবর্তী জুটির 'প্রজাপতি' ছবির সময়ও কুণাল ঘোষের সঙ্গে সোশাল মিডিয়ায় বাকযুদ্ধ চলেছিল। তবে শুধু সিনেমা নয়, নানান ইস্যুতেও দেব-কুণাল যুদ্ধ দেখেছে তাঁদের অনুরাগীরা। সুতরাং, দেব-কুণালের অতীত সংঘাতের প্রমাণ রয়েছে ভূরি ভূরি। সে সব সঙ্গে নিয়েই যে বৃহস্পতিবার কোমর বেঁধে নামবেন দেব-কুণাল, তা কিন্তু বেশ স্পষ্ট। দেব ও কুণালের এই সাক্ষাতে যে বড়সড় কোনও ধামাকা হবে, তাও কিন্তু পরিষ্কার দুজনের এই হুঁশিয়ারি ভরা টুইটে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আর সেই সংঘাত যে চরম হতে চলেছে, তাঁর ইঙ্গিত মিলল দেব ও কুণালের টুইটেই।
  • আর সেই সংঘাত যে চরম হতে চলেছে, তাঁর ইঙ্গিত মিলল দেব ও কুণালের টুইটেই।
Advertisement