shono
Advertisement
Meghna Halder

রাজপাল যাদবের হাত ঊরুতে, থাপ্পড় কষান টলি অভিনেত্রী মেঘনা, তার পর আরও দুর্বিষহ অভিজ্ঞতা!

থাপ্পড় মারার মাশুলও গুনতে হয় মেঘনা হালদারকে! কী ঘটেছিল?
Published By: Sandipta BhanjaPosted: 03:44 PM Oct 24, 2024Updated: 05:07 PM Oct 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শট দেওয়ার মাঝেই রাজপাল যাদবের(Rajpal Yadav) হাত ঘুরছে ঊরুতে! সহ-অভিনেতার আপত্তিকর ছোঁয়ায় অস্বস্তি বোধ হতেই সপাটে চড় মারেন টলিউড অভিনেত্রী মেঘনা হালদার(Meghna Halder)। তারপর? পরের দিন শুটিংয়ে গিয়ে আরও মারাত্মক অভিজ্ঞতার শিকার হতে হয় বাঙালি অভিনেত্রীকে!

Advertisement

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে দেব-জিৎ, টলিউডের প্রথম সারির তারকাদের সঙ্গে কাজ করেছেন একদা। কখনও নায়িকার ভূমিকায় আবার কখনও বা বোনের চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। অভিনয়ের সঙ্গে যোগ ছোট থেকেই। বড়পর্দার পাশাপাশি সময় বিশেষে টেলিপর্দাতেও কিন্তু জমিয়ে অভিনয় করেছেন মেঘনা হালদার। বর্তমানে তাঁকে 'গীতা এলএলবি' ধারাবাহিকে 'রাকা'র চরিত্রে দেখা যাচ্ছে অভিনেত্রীকে।
টলিউডের সেই অভিনেত্রীকে বলিউডে পা রেখেই দুর্বিষহ এক অভিজ্ঞতার শিকার হতে হয়েছিল।

মিটু হোক বা কাস্টিং কাউচ, এই শব্দগুলো কোনও সিনেইন্ডাস্ট্রিতেই অপরিচিত নয়। সম্প্রতি সংবাদমাধ্যমের কাছে এমনই এক অনভিপ্রেত অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন মেঘনা হালদার। বলিউডে কাজ করতে গিয়েই হেনস্তার শিকার হতে হয় বাঙালি অভিনেত্রীকে। জনপ্রিয় অভিনেতা রাজপাল যাদব তাঁর ঊরুতে হাত দিয়ে বসেন শটের মাঝে। ছেড়ে কথা বলেননি মেঘনাও। কষিয়ে থাপ্পড় মারেন রাগের বসে। সেদিন আর শুটিংও করেননি তিনি। তবে পরের দিন সেটে আসতেই আরও খারাপ অভিজ্ঞতা হয় তাঁর। কীরকম? মেঘনা নিজেমুখেই সেকথা জানিয়েছেন। অভিনেত্রী বলেন, "পরের দিনের একটি শটে আমার পোশাকের গলাবন্ধ ধরে টানার কথা ছিল রাজপাল যাদবের। সেই শট দিতে গিয়ে উনি এতটাই জোড়ে টানেন যে আমার প্রায় গলায় টান লাগতে শুরু করে।" পাশাপাশি মেঘনা এও জানান, রাজপাল নাকি পরে দাবি করেন যে, রসিকতা করেই ঊরুতে হাত দিয়েছিলেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
Advertisement