shono
Advertisement
Pushpa 2

বিশ্বের ৩ হাজার শহরে আসছে 'পুষ্পা ২', মুক্তির আগেই ৪২০ কোটির 'ব্লকবাস্টার' ব্যবসা চন্দন দস্যুর

শীতকালীন বক্স অফিসে সম্মুখ সমরে বলিউড এবং দক্ষিণী সিনেইন্ডাস্ট্রি।
Published By: Sandipta BhanjaPosted: 09:50 AM Oct 25, 2024Updated: 09:50 AM Oct 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথম সিনেমাতেই ধক বুঝিয়ে দিয়েছিল 'পুষ্পা'। অতঃপর দ্বিতীয় মরশুমে সিক্যুয়েল নিয়ে যে দর্শকদের মধ্যে বাড়তি কৌতূহল থাকবে, সেটাই স্বাভাবিক। দ্বিতীয় কোভিডকালে যখন প্রেক্ষাগৃহের মালিকরা দর্শকাভাবে ধুঁকছিলেন, তখন এই ছবি প্রায় ৩৭০ কোটির বেশি ব্যবসা করে ভারতীয় সিনেবাজার চাঙ্গা করেছিল। আর এবার 'পুষ্পা ২' মুক্তির আগেই ৪২০ কোটির 'ব্লকবাস্টার' ব্যবসা হাঁকিয়েছে চন্দন দস্যু।

Advertisement

বৃহস্পতিবারই নির্মাতাদের তরফে হায়দরাবাদে আনুষ্ঠানিকভাবে ডিসেম্বর মাসের জন্য আগাম হুঁশিয়ারি দেগে দেওয়া হয়েছে! কারণ আগামী ৬ ডিসেম্বর প্রেক্ষাগৃহে আসছে 'পুষ্পা ২: দ্য রুল'। বিশ্বের ৩ হাজার শহরে পুষ্পারাজ চলবে। এদিকে ওই একই তারিখে মুক্তি পাচ্ছে বলিউডের বিগ বাজেট সিনেমা 'ছাবা'। যে সিনেমায় ভিকি কৌশলকে দেখা যাবে শিবাজিপুত্র ছত্রপতি শম্ভাজি মহারাজের চরিত্রে। পয়লা টিজারেই রক্তাক্ত ইতিহাসের ঝলক দেখিয়ে সাড়া ফেলে দিয়েছিলেন ভিকি। এবার 'পুষ্পা ২: দ্য রুল' ওই একইদিনে রিলিজ করায় যে আবারও বক্স অফিসে বলিউড বনাম দক্ষিণী সিনে ইন্ডাস্ট্রির সম্মুখ সমর হতে চলেছে, তা বলাই বাহুল্য।

বিশ্বের ৩ হাজার লোকেশনে বাংলা, হিন্দি-সহ তামিল, তেলুগু, মালয়লম, কন্নড়ের মতো আরও চারটি ভাষায় মুক্তি পাবে 'পুষ্পা ২: দ্য রুল'। যা মুক্তির আগেই ৪০০ কোটির বেশি ব্যবসা করে ফেলেছে। দক্ষিণী সিনে ইন্ডাস্ট্রির সিনে বিশেষজ্ঞদের মতে, এই ছবি ওপেনিং ডে-তেই কেজিএফ ২-এর ব্যবসার রেকর্ড ভেঙে চুরমার করবে। 'পুষ্পা' ছবির দ্বিতীয়ভাগে চিত্রনাট্যে বড়সড় বদল রয়েছে। ক্লাইম্যাক্স নাকি একেবারে চমকে দেবে দর্শকদের। পরিচালক সুকুমার সংবাদমাধ্যমকে জানিয়েছেন, 'পুষ্পা' ছবিটি যেভাবে গোটা দেশে দারুণ সাফল্য পায়, সে কথা মাথায় রেখেই এই ছবির দ্বিতীয়ভাগ সাজানো হয়েছে। মাসখানেক আগে মুক্তি পাওয়া 'পুষ্পা ২- দ্য় রুল' ছবির টিজার। প্রথম ঝলকেই চমকে দিয়েছেন আল্লু অর্জুন, রশ্মিকারা। টিজার দেখার পর থেকেই এই ছবির জন্য মুখিয়ে রয়েছেন দর্শক। এবার শীতকালীন বক্স অফিসে ঝোড়ো হাওয়া দেখার পাল।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বাংলা, হিন্দি-সহ তামিল, তেলুগু, মালয়লম, কন্নড়ের মতো আরও চারটি ভাষায় মুক্তি পাবে 'পুষ্পা ২: দ্য রুল'।
  • মুক্তির আগেই ৪০০ কোটির বেশি ব্যবসা করে ফেলেছে পুষ্পা ২: দ্য রুল'।
  • ৬ ডিসেম্বর প্রেক্ষাগৃহে 'পুষ্পা ২'র সঙ্গে আসছে ভিকি কৌশলের 'ছাবা'ও।
Advertisement