shono
Advertisement
Raha Kapoor

ছোট্ট রাহার মুখে মিষ্টি বুলি, ঠাকুমা নীতু কাপুরকে দেখে কী বলল আলিয়াকন্যা?

সোশাল মিডিয়ায় ভাইরাল ঠাকুমা-নাতনির খুনসুটির ভিডিও।
Published By: Suparna MajumderPosted: 04:21 PM Sep 16, 2024Updated: 08:43 PM Sep 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জন্মের প্রায় দুবছর হতে চলল। আলিয়া ভাট ও রণবীর কাপুরের মেয়ে রাহার মুখে এখন আধো বুলি। আর তা বড্ড আদুরে। সম্প্রতি রাহাকে (Raha Kapoor) নিয়ে মুম্বই ছেড়েছেন রণবীর-আলিয়া। যাওয়ার আগের মুহূর্তে বিমানবন্দরে তাঁদের সঙ্গে দেখা করতে আসেন নীতু কাপুর (Neetu Kapoor)। ঠাকুমাকে দেখেই উচ্ছ্বসিত হয়ে যায় রাহা। বলে ওঠে কথা।

Advertisement

রাহাকে নিয়ে বিমানবন্দরে ঢুকেছিলেন আলিয়া-রণবীর। সিকিউরিটি চেক চলছিল তাঁদের। চারপাশে ঘিরে ধরেছিল পাপারাজ্জি। তারকা দম্পতি ও ছোট্ট রাহার ছবি-ভিডিও করতে মুখিয়ে ছিলেন প্রত্যেকে। আচমকা আলিয়ার কোলে থাকা রাহার মুখে হাসি ফুটে ওঠে। হাত দিয়ে ইশারা করতে থাকে সে।

প্রথমে মনে করা হয়েছিল পাপারাজ্জির উদ্দেশেই রাহার এই ইশারা। অল্প সময়েই সকলের ভুল ভাঙল। আসলে ছেলে-বউমা ও নাতনিকে বিদায় জানাতে বিমানবন্দরে গিয়েছিলেন নীতু কাপুর। ছেলেকে আলিঙ্গন করেন তিনি। আলিয়ার দুই গালে চুমু খেয়ে করেন আদর। তার পর রাহার সঙ্গে শুরু হয় নীতুর খুনসুটি।

ভিডিও দেখে যেটুকু দেখা বোঝা যাচ্ছে সেই অনুযায়ী, ঠাকুমাকে দেখেই 'স্টাচু স্টাচু' খেলা শুরু করে রাহা। তাকে আধো আধো কথায় 'স্টাচু' বলতেও শোনা যায়। নীতু কাপুর আবার নাতনিকে খেলার ছলেই চুপ করা করাচ্ছিলেন। তবে বেশি সময় এই কথোপকথন হয়নি। রাহাকে নিয়ে বিমানবন্দরের ভিতরে ঢুকে যান আলিয়া-রণবীর। নীতু বাইরে থেকেই তাঁদের বিদায় জানান। ঠাকুমা-নাতনির এই মিষ্টি কথোপকথন এখন সোশাল মিডিয়ায় ভাইরাল।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভিডিও দেখে যেটুকু দেখা বোঝা যাচ্ছে সেই অনুযায়ী, ঠাকুমাকে দেখেই 'স্টাচু স্টাচু' খেলা শুরু করে রাহা।
  • তাকে আধো আধো কথায় 'স্টাচু' বলতেও শোনা যায়। নীতু কাপুর আবার নাতনিকে খেলার ছলেই চুপ করা করাচ্ছিলেন।
Advertisement