shono
Advertisement
Kalki Movie

প্রভাসের 'কল্কি' বিভ্রাট! ছবির নামেই গন্ডগোল

অগ্রিম বুকিং শুরু হতেই এই বিভ্রান্তি।
Published By: Suparna MajumderPosted: 02:37 PM Jun 25, 2024Updated: 04:45 PM Jun 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যত কাণ্ড নাম নিয়ে। এক সিনেমা দেখার ইচ্ছে ছিল, আরেক সিনেমার টিকিট বুক করে ফেলেছেন দর্শকরা। ব্যাপার কী? একটু খোলসা করে বলা যাক। আসলে প্রভাসের 'Kalki 2898 AD' সিনেমার অগ্রিম বুকিং শুরু হয়ে গিয়েছে। আর তার টিকিট বুক করতে গিয়েই আরেক সিনেমার টিকিট বুক করে ফেলেছেন বহু দর্শক। এই সিনেমার নামও 'কল্কি' (Kalki Movie)। তবে নায়ক প্রভাস নন, তেলুগু অভিনেতা রাজশেখর। তিনি নিজে এ বিষয়ে প্রতিক্রিয়া দিয়েছেন।

Advertisement

তেলুগু সিনেমার জগতে বেশ জনপ্রিয় রাজশেখর। প্রশান্ত বর্মার পরিচালনায় তিনি 'কল্কি' সিনেমায় আইপিএস অফিসারের চরিত্রে অভিনয় করেছিলেন। ২০১৯ সালে মুক্তি পেয়েছিল ছবিটি। ঘটনাচক্রে, আগামী ২৮ জুন তা আবার রি-রিলিজ করা হচ্ছে। এদিকে প্রভাস, দীপিকা পাড়ুকোন, অমিতাভ বচ্চন, কমল হাসান অভিনীত 'Kalki 2898 AD' মুক্তি পাচ্ছে ২৭ জুন। এতেই বিপত্তি। অনেকেই প্রভাসের সিনেমা ভেবে রাজশেখরের সিনেমার টিকিট বুক করে ফেলেছেন। প্রায় ২০টা শো নাকি হাউসফুল হয়ে গিয়েছে।

[আরও পড়ুন: প্যারিসে জাহ্নবীর ‘জলওয়া’! মার্জার সরণিতে ঝড় তুললেন শ্রীদেবীকন্যা]

কিন্তু প্রভাসের সিনেমার আগেই কেন রাজশেখরের 'কল্কি' আবার রিলিজ করা হচ্ছে? এতেই তো বিভ্রান্তির সৃষ্টি হয়েছে। এমনটাই অভিযোগ প্রভাসের অনুরাগীদের। যদিও রাজশেখর বিষয়টিকে হালকা চালেই নিয়েছেন। সোশাল মিডিয়ায় নিজের পুরনো ছবির হাউসফুল হওয়ার খবর শেয়ার করে লিখেছেন, "এতে আমার কোনও হাত নেই।" পরে আবার রাজশেখর জানান, তিনি ঠাট্টা করেই এমন কথা লিখেছেন। আর প্রভাস, নাগ অশ্বিণ-সহ গোটা টিমকে শুভেচ্ছাও জানিয়েছেন তিনি।


প্রসঙ্গত, নাগ অশ্বিন পরিচালিত 'Kalki 2898 AD' ছবিতে আছে মহাভারতের যোগ। তার উপর ভিত্তি করেই ভবিষ্যতের গল্প সাজিয়েছেন পরিচালক। আর এই ছবির সুবাদেই দীর্ঘ ৩৮ বছর পর অমিতাভ বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন কমল হাসান। অশ্বথামার চরিত্রে অভিনয় করেছেন বিগ বি। আর কমল হাসান প্রধান খল চরিত্র সুপ্রিম ইয়াসকিন। এছাড়াও ছবিতে রয়েছেন দক্ষিণী অভিনেতা ব্রহ্মানন্দম, পশুপতি, শোভনা। ভৈরবের ছায়াসঙ্গী বুজ্জির জন্য কণ্ঠ দিয়েছেন কীর্তি সুরেশ। আর ছবিতে বাঙালির পাওনা কমান্ডার মানসের চরিত্রে শাশ্বত চট্টোপাধ্যায়।

[আরও পড়ুন: পুরুষরা সাবধান! বদলা নিতে আসছে ‘স্ত্রী’, টিজারেই শিহরণ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রভাসের 'Kalki 2898 AD' সিনেমার অগ্রিম বুকিং শুরু হয়ে গিয়েছে।
  • তার টিকিট বুক করতে গিয়েই আরেক সিনেমার টিকিট বুক করে ফেলেছেন বহু দর্শক।
  • এই সিনেমার নামও 'কল্কি'। তবে নায়ক প্রভাস নন, তেলুগু অভিনেতা রাজশেখর।
Advertisement