shono
Advertisement

Breaking News

Ritabhari-Katrina

'বহুরূপী'র মুক্তির আগেই একফ্রেমে ঋতাভরী-ক্যাটরিনা, ব্যাপার কী?

৮ অক্টোবর সিনেমা হলে মুক্তি পাচ্ছে নন্দিতা-শিবপ্রসাদ জুটির 'বহুরূপী'।
Published By: Suparna MajumderPosted: 07:39 PM Oct 05, 2024Updated: 08:57 PM Oct 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঝে আর মাত্র দুটো দিন। তার পরই সিনেমা হলে মুক্তি পাচ্ছে 'বহুরূপী'। এবারের অন্যতম পুজো রিলিজ নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত এই ছবি। যাতে পরীর ভূমিকায় অভিনয় করছেন ঋতাভরী। ছবি মুক্তির আগে নায়িকাকে দেখা গেল ক্যাটরিনা কাইফের সঙ্গে। বলিউড ও টলিউডের দুই তারকা একসঙ্গেই পোজ দিয়েছেন ক্যামেরার সামনে।

Advertisement

 

কিন্তু আচমকা ক্যাটরিনার সঙ্গী ঋতাভরী! কী কারণে দুই নায়িকার এই সাক্ষাৎ? আসলে এক গয়না প্রস্তুতকারক সংস্থার সঙ্গে দুজনই যুক্ত। একসঙ্গে বিজ্ঞাপনেও কাজ করেছেন। সম্প্রতি সংস্থার পক্ষ থেকে কোচিতে নবরাত্রির অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানেই গিয়েছিলেন ঋতাভরী ও ক্যাটরিনা। হলুদ চুড়িদারে সাজেন ঋতাভরী। ক্যাটরিনার পরনে ছিল তরুণ তাহিলানির ডিজাইন করা শাড়ি।

 

নবরাত্রির এই অনুষ্ঠানে বলিউডের আরও একাধিক তারকাকে দেখা যায়। এসেছিলেন মালাইকা অরোরা, কৃতী স্যানন, ওয়ামিকা গাব্বি, রশ্মিকা মন্দানা, নাগা চৈতন্য, অজয় দেবগন, ববি দেওল, সইফ আলি খান। সইফের পরনে দেখা যায় নীল পাঞ্জাবি। যা বাঙালি ডিজাইনার অভিষেক রায়ের ডিজাইন করা।

প্রসঙ্গত, বিজ্ঞাপনে কাজ করার পর থেকেই ক্যাটরিনার সঙ্গে বেশ ভালো সম্পর্ক ঋতাভরীর। ভিকি-ক্যাটরিনার বিয়ের পর সোশাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়ে তিনি লিখেছিলেন, 'এক্কেবারে মাটির মানুষ, বিউটি ক্যুইন ক্যাটরিনা কাইফ, যাঁর সঙ্গে আমি কাজ করেছিলাম। জীবনের নতুন এই সফরের জন্য অনেক শুভেচ্ছা। অত্যন্ত সম্মান করি, কামনা করি তুমি যেন জীবনে সমস্ত কিছু পাও।'

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty)

এদিকে ৮ অক্টোবর 'টেক্কা', 'শাস্ত্রী'র পাশাপাশি সিনেমা হলে মুক্তি পাচ্ছে 'বহুরূপী'। ছবিতে পুলিশ অফিসারের চরিত্রে রয়েছেন আবির চট্টোপাধ্যায়। তাঁরই নায়িকা ঋতাভরী। পরিচালনার পাশাপাশি নতুন এই ছবিতে ধুরন্ধর ডাকাতের চরিত্রে অভিনয় করছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায়। তাঁর সঙ্গে দেখা যাচ্ছে কৌশানি মুখোপাধ্যায়কে। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আসলে এক গয়না প্রস্তুতকারক সংস্থার সঙ্গে ঋতাভরী-ক্যাটরিনা যুক্ত। একসঙ্গে বিজ্ঞাপনেও কাজ করেছেন।
  • সম্প্রতি সংস্থার পক্ষ থেকে কোচিতে নবরাত্রির অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানেই দুজনের সাক্ষাৎ।
Advertisement