shono
Advertisement
Rituparna Sengupta

ঋতুপর্ণাকে নিয়ে সত্যিই কি ঠাট্টা করেছেন শিল্পা? মুখ খুললেন টলি ক্যুইন

এই ভিডিও নেটপাড়ায় ছড়িয়ে পড়তেই রীতিমতো ট্রোলের মুখে পড়লেন ঋতুপর্ণা সেনগুপ্ত।
Posted: 12:01 PM Apr 12, 2024Updated: 12:19 PM Apr 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুম করেই সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ল একটি ভিডিও। যেখানে দেখা গেল শিল্পা শেট্টি যখন ছবি তোলায় ব্যস্ত, তখনই ক্যামেরার সামনে নিয়ে অবলীলায় হেঁটে চলে গেলেন ঋতুপর্ণা! মুম্বইয়ে পাপারাজ্জিরা তাঁকে যেমন চিনতে পারলেন না, তেমনই শিল্পাও তাঁকে যেন পাত্তাই দিলেন না! এই ভিডিও নেটপাড়ায় ছড়িয়ে পড়তেই রীতিমতো ট্রোলের মুখে পড়লেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

Advertisement

সত্য়িই কী শিল্পা চিনতে পারেননি?

ঋতুপর্ণা সেনগুপ্ত জানিয়েছেন, ''ওখানে অনুষ্ঠান কর্তৃপক্ষ ছাড়া অন্য কোনও ফোটোগ্রাফারের প্রবেশ নিষেধ ছিল। কেউ ভিডিও কোনও ভাবে রেকর্ড করে গুজব ছড়াচ্ছে! কারণ অভিনেত্রী স্পষ্ট করলেন, কর্তৃপক্ষের তরফে তখন তাঁকে ভিতরে নিয়ে যাওয়ার কথা। তাই ডাক পেয়ে তিনি এগিয়ে যান। তিনি শিল্পাকে দেখেননি। এমনকি শিল্পাও তখন ঋতুপর্ণাকে খেয়াল করেননি।'' ঋতুপর্ণা জানান, ''অনুষ্ঠানে শিল্পা আর আমি পাশাপাশিই বসে ছিলাম। অনেক কথাও হয়েছে।''

[আরও পড়ুন: উত্তরবঙ্গে গড় বাঁচাতে ‘জাত গোখরো’ই বিজেপির অস্ত্র, রবিবার থেকে প্রচারে মিঠুন]

ঠিক কী ঘটেছিল?

লাল গালিচায় ছবি তুলছিলেন শিল্পা শেট্টি (Shilpa Shetty)। সামনে দিয়ে আচমকাই চলে যান ঋতুপর্ণা সেনগুপ্ত। অভিনেত্রী অবশ্য অজান্তেই সেখান দিয়ে যাচ্ছিলেন। পরনে লাল আনারকলি সালোয়ার। খোলা চুলে টলিউডের ‘ক্যুইন’ যেন মোহময়ী হয়ে উঠেছিলেন। আর অভিনেত্রীকে সামনে দিয়ে চলে যেতে দেখে শিল্পা শেট্টি কিন্তু কোনওরকম বিরক্ত প্রকাশ করেননি। বরং হাসিমুখেই সেটা ইশারা করে দেখালেন পাপারাজ্জিজদের।

‘ম্যায় মেরি পত্নী অউর ওহ’ সিনেমায় রাজপাল যাদবের বিপরীতে অভিনয় করে দারুণ প্রশংসা কুড়িয়েছিলেন ঋতুপর্ণা। বর্তমানে অবশ্য বলিউডের কাজ নির্বাচনের ক্ষেত্রে তিনি বেশ সচেতন। বেশ কয়েকটি কাজও রয়েছে ঝুলিতে। ওদিকে রাহুল বোসের সঙ্গে ফের জুটিতে দেখা যাবে ঋতুপর্ণাকে। প্রায় দুই দশক পরে ফিরছে ‘অনুরণন’-এর রাহুল-নন্দিতা জুটি। অভিনেতা নিজেই সম্প্রতি সংবাদ প্রতিদিন ডট ইন-কে জানিয়েছেন সেকথা।

[আরও পড়ুন: ইদে মন্নত, গ্যালাক্সির সিংহদুয়ারে জনজোয়ার! শাহরুখ-সলমনের ভক্তদের লাঠিচার্জ পুলিশের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অভিনেতা নিজেই সম্প্রতি সংবাদ প্রতিদিন ডট ইন-কে জানিয়েছেন সেকথা।
  • ‘ম্যায় মেরি পত্নী অউর ওহ’ সিনেমায় রাজপাল যাদবের বিপরীতে অভিনয় করে দারুণ প্রশংসা কুড়িয়েছিলেন ঋতুপর্ণা।
Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার