shono
Advertisement

সাবা-সুজান যেন হরিহর আত্মা, প্রাক্তন স্ত্রী ও বর্তমান প্রেমিকার মধ্যমণি হৃতিক!

সুজানের জন্মদিনে আদুরে নাম ফাঁস করলেন হৃতিকের প্রেমিকা সাবা আজাদ।
Published By: Sandipta BhanjaPosted: 08:11 PM Oct 27, 2024Updated: 08:11 PM Oct 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হৃতিক রোশনের (Hrithik Roshan) প্রাক্তন স্ত্রী এবং বর্তমান প্রেমিকা যেন হরিহর আত্মা! জনসমক্ষে তো বটেই এমনকী একে-অপরের প্রশংসায় পঞ্চমুখ বরাবর। কোনও মান-অভিমান নেই। তাই তো প্রাক্তন-বর্তমান সঙ্গীরা সব একছাদের তলায় দিব্যি পার্টি করেন। প্রাক্তন স্বামী হৃতিক রোশন এবং বর্তমান প্রেমিক আরসালান গোনিকে নিয়ে সম্প্রতি জন্মদিন উদযাপন করেছেন সুজান খান। যেখানে উপস্থিত ছিলেন হৃতিকের প্রেমিকা সাবা আজাদও।

Advertisement

সুজান খানের জন্মদিনের সেই ছবি দিয়েই আদুরে নাম ফাঁস করলেন সাবা আজাদ। প্রেমিকের প্রাক্তন স্ত্রীকে কী বলে ডাকেন সাবা? তাঁর ইনস্টা স্টোরিতে জন্মদিনের শুভেচ্ছাবার্তা-সহ ছবিতেই ফাঁস হল সেই নাম। সুজানের উদ্দেশে সাবা লিখেছেন, "শুভ জন্মদিন সুজালু। সবসময়ে এভাবেই হাসতে থেকো।" ঠিক একইভাবে এর আগে সাবা আজাদের গানের গলায় মুগ্ধ হয়ে প্রকাশ্যেই প্রশংসা করেছিলেন সুজান খান। লিখেছিলেন, "তুমি সুপারকুল, দারুণ প্রতিভাবান।"

হৃতিক রোশন (Hrithik Roshan) ও তাঁর প্রাক্তন স্ত্রী সুজান খানের (Sussanne Khan) মধ্যে বরাবরই রয়েছে দারুণ এক বন্ধুত্বের সম্পর্ক। সেই বন্ধুত্বকে সঙ্গে নিয়েই হৃতিক ও সুজান তাঁদের দুই সন্তানকে বড় করে তুলছেন। করোনা আবহে মাঝে মধ্যেই হৃতিকের বাড়িতে গিয়ে থাকতেন সুজান। এমনকী, হৃতিকের সঙ্গে ছুটি কাটাতেও দেখা গিয়েছে সুজান খানকে। তবে এই গল্পটা মোটেই হৃতিক ও সুজানের বন্ধুত্ব নিয়ে নয়, বরং হৃতিকের নতুন প্রেমিকা অভিনেত্রী সাবা আজাদ ও সুজানের বন্ধুত্ব নিয়ে। যা কিনা বর্তমানে 'টক অফ দ্য টাউন'।

সাবা শুধু অভিনয়ের সঙ্গেই যুক্ত নন। এক মিউজিক্যাল ব্যান্ডের গায়িকাও। সম্প্রতি সেই মিউজিক্যাল ব্যান্ডের অনুষ্ঠানেই হাজির ছিলেন সুজান। আর সেখানেই সাবার গান শুনে একেবারে প্রশংসায় পঞ্চমুখ সুজান। ২০১৪ সালে সুজান খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় হৃতিকের। তারপর থেকে একেবারেই সঙ্গীহীন হৃতিক। সোশ্যাল মিডিয়ায় নানা সময়ই দেখা যায় দু’ ছেলেকে নিয়ে সময় কাটাচ্ছেন অভিনেতা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • হৃতিক রোশনের (Hrithik Roshan) প্রাক্তন স্ত্রী এবং বর্তমান প্রেমিকা যেন হরিহর আত্মা!
  • স্বামী হৃতিক রোশন এবং বর্তমান প্রেমিক আরসালান গোনিকে নিয়ে সম্প্রতি জন্মদিন উদযাপন করেছেন সুজান খান।
  • যেখানে উপস্থিত ছিলেন হৃতিকের প্রেমিকা সাবা আজাদও।
Advertisement