shono
Advertisement
Singham Again trailer launch

'সিংহম এগেইন' ছবিতেই দীপিকা-রণবীরের মেয়ের ডেবিউ! খোদ 'সিম্বা' দিলেন বড় খবর

ট্রেলার প্রকাশ অনুষ্ঠানেই এই ঘোষণা করে দিয়েছেন রণবীর। দেখুন ভিডিও।
Published By: Suparna MajumderPosted: 10:40 AM Oct 08, 2024Updated: 05:08 PM Oct 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেপ্টেম্বর মাসে জন্ম। অক্টোবর মাসেই মেয়ের ডেবিউ সিনেমার খবর দিয়ে দিলেন রণবীর সিং(Ranveer Singh)। তাও আবার 'সিংহম এগেইন' সিনেমার ট্রেলার লঞ্চে গিয়ে। অভিনেতা ঘোষণা করলেন, রোহিত শেট্টি পরিচালিত এই ছবিই তাঁর ও দীপিকার সন্তানের ডেবিউ সিনেমা।

Advertisement

এদিনের ট্রেলার লঞ্চের এই অনুষ্ঠান ছিল তারকা খচিত। পরিচালক রোহিত শেট্টির পাশাপাশি হাজির ছিলেন অজয় দেবগন, করিনা কাপুর, অর্জুন কাপুর, টাইগার শ্রফ ও রণবীর সিং। অক্ষয় কুমার দেন ভিডিও বার্তা। ছবিতে শক্তি শেট্টি ওরফে লেডি সিংহমের চরিত্রে অভিনয় করেছেন দীপিকা। ট্রেলার লঞ্চে(Singham Again Trailer Launch) তিনি আসতে পারেননি। স্ত্রীর অনুপস্থিতির কারণও জানান রণবীর।

এদিন অভিনেতা বলেন, দীপিকা এখন সন্তানকে নিয়ে ব্যস্ত। কোথাও যাওয়ার অবকাশ অভিনেত্রীর নেই। রণবীর বলেন, "আমার ডিউটি রাতে থাকে, সেই কারণে আমি চলে এসেছি।" এর পরই মেয়ের ডেবিউ সিনেমার খবর দেন অভিনেতা। জানান, অন্তঃসত্ত্বা অবস্থাতেই শক্তি শেট্টির চরিত্রে অভিনয় করেছেন দীপিকা। রণবীর নিজে এই ছবিতে সংগ্রাম ভালেরাও ওরফে সিম্বার ভূমিকায় রয়েছেন। অভিনেতার দাবি, মায়ের গর্ভে থেকেই জীবনের প্রথম ছবিতে অভিনয় করে ফেলেছে মেয়ে। অর্থাৎ 'সিংহম এগেইন' তাঁর ও দীপিকার 'বেবি সিম্বা'র ডেবিউ ফিল্ম।

এদিনের ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে আরও এক কারণে নজর কেড়েছেন রণবীর সিং। ছবির স্টারদের দেখতে উপচে পড়েছিল ভিড়। সেই ভিড়েই প্রায় চিঁড়ে চ্যাপ্টা অবস্থা হয় এক শিশুকন্যার। চিৎকার করে সে কাঁদতে শুরু করে। শিশুটির চিৎকার শুনেই সেখানে চলে যান রণবীর। কোলে তুলে নেন তাকে। শান্ত করে ফিরিয়ে দেন মায়ের কোলে। রণবীরের এই ভিডিও সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। অনেকেই তা দেখে অভিনেতাকে কুর্নিশ জানিয়েছেন। উল্লেখ্য, আগামী ১ নভেম্বর প্রেক্ষাগৃহে আসছে ‘সিংহম এগেইন’। এবারের দিওয়ালি রিলিজ এই ছবি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রণবীর ঘোষণা করলেন, রোহিত শেট্টি পরিচালিত এই ছবিই তাঁর ও দীপিকার সন্তানের ডেবিউ সিনেমা।
  • অন্তঃসত্ত্বা অবস্থাতেই শক্তি শেট্টির চরিত্রে অভিনয় করেছেন দীপিকা। সেই কারণেই এই কথা বলেছেন অভিনেতা।
Advertisement