shono
Advertisement

Breaking News

Viral Video

বহুজাতিক সংস্থার CEO-র চেয়ে বেশি আয়, বড়া পাও বিক্রি করে মাসে ২ লক্ষ! ভিডিও ভাইরাল

নেটিজেনদের অনেকেই প্রশ্ন তুলেছেন, কীভাবে এত আয় সম্ভব?
Published By: Kishore GhoshPosted: 06:49 PM Oct 08, 2024Updated: 06:49 PM Oct 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শোনা যায় সবচেয়ে বেশি মার্জিন বা লাভ থাকে খাবারের ব্যবসায়। দিনে দিনে শহর থেকে গ্রামে খাবারের দোকানের সংখ্যা তাই হুড়মুড় করে বাড়ছে। তাই বলে বড়া পাও বিক্রি করে বছরে ২৪ লক্ষ টাকা আয়? অর্থাৎ কিনা মাসে ২ লক্ষ টাকা উপার্জন। সম্প্রতি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমনই দাবি করেছেন ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সার সার্থক সচদেও। ভিডিওতে দেখা গিয়েছে, বড়া পাও বানিয়ে তা গ্রাহকদের হাতে তুলে দেওয়ার কাজ শিখছেন সচদেও। এই ভিডিওতেই স্ট্রিট ফুড বেচে মাসে ২ লক্ষ টাকা আয়ের হিসেব দেন তিনি।

Advertisement

ভাইরাল ভিডিওতে ইনস্টাগ্রাম প্রভাবী জানান, একটি স্থানীয় বড়া পাওয়ের দোকানে একদিন কাজ করার অভিজ্ঞতা অর্জন করেছেন তিনি। তিনি চমকে দেওয়া আয়ের হিসেবও দেন। সকাল থেকে দুপুর পর্যন্ত ২০০টি বড়া পাও বিক্রি হয়। একটি পাওয়োর দাম ১৫ টাকা। সারা দিনে ৬২২টি পাও বিক্রি হয়। অর্থাৎ দিনে বিক্রি ৯৩০০ টাকার। একই পরিমাণ বড়া পাও সারা মাসে বিক্রি হলে আয় দাঁড়ায় ২.৮ লক্ষ টাকা। সমস্ত খরচ বাদ দিয়ে মাসে ২ লক্ষ টাকা আয়। অর্থাৎ বছরে ২৪ লাখ টাকা উপার্জন হয়।

ভিডিওটি সমাজমাধ্যমে ভাইরাল হলেও অনেকেই কর্পোরেট চাকরিকে ছাপিয়ে যাওয়া আয়কে বিশ্বাসযোগ্য মনে করেনি। তাঁরা প্রশ্ন তুলেছেন, এই আয় কীভাবে সম্ভব? এক নেটিজেন আক্ষেপের মন্তব্য করেন, বড়া বিক্রিতে এত আয় অথচ তিনি বোকার মতো অন্য কোনও পেশায় রয়েছেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ইনস্টাগ্রাম প্রভাবী জানান, একটি স্থানীয় বড়া পাওয়ের দোকানে একদিন কাজ করার অভিজ্ঞতা অর্জন করেছেন তিনি।
  • ভিডিওটি সমাজমাধ্যমে ভাইরাল হলেও অনেকেই কর্পোরেট চাকরিকে ছাপিয়ে যাওয়া আয়কে বিশ্বাসযোগ্য মনে করেনি।
Advertisement