shono
Advertisement
Sonakshi Sinha

কবে আসছে সন্তান? জানিয়ে দিলেন সোনাক্ষী সিনহা

কী বললেন অভিনেত্রী?
Published By: Akash MisraPosted: 03:04 PM Sep 16, 2024Updated: 05:43 PM Sep 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিন আগেই সিঙ্গাপুরে মধুচন্দ্রিমায় উড়ে গিয়েছিলেন সোনাক্ষী ও জাহির। সুইমিংপুলে ডুবে সেই ছবিও শেয়ার করেছিলেন। সেটাই ছিল সোনাক্ষীর প্রথম হানিমুন। আর ফিলিপিন্সে দ্বিতীয় হানিমুন কাটিয়েছেন সোনাক্ষী-জাহির। তবে এবার বলিপাড়ার নতুন খবর হল, সোনাক্ষী সিনহা নাকি শীঘ্রই মা হতে চলেছেন। যে খবর সোনাক্ষী ও জাহিরের বিয়ের আগে রটেছিল, এবারও সেই খবরে মুখর বলিপাড়া।

Advertisement

তা সত্যিই কি মা হচ্ছেন সোনাক্ষী?

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সোনাক্ষী (Sonakshi Sinha) জানালেন, ''নায়িকাদের বিয়ে হলেও, এসব রটে। আমার তো বিয়ের আগেও রটেছিল। তবে সবাইকে জানাতে চাই। এখন কোনও সন্তানের প্ল্যান নেই। আরও অন্তত দুবছর সময় নেব। কারণ, আমি আর জাহিরই এখন বাচ্চা। আগে ''

২৩ জুন নিজস্ব অ্যাপার্টমেন্ট ‘অওরিয়েত’-এ প্রিয়জনদের সাক্ষী রেখে বিয়ে সারেন সোনাক্ষী ও জাহির। মেয়ের পাশেই হাসিমুখে দাঁড়িয়ে ছিলেন শত্রুঘ্ন সিনহা ও তাঁর স্ত্রী পুনম। তবে সোনাক্ষী-জাহিরের বিয়ে নিয়ে সোশাল মিডিয়াতেও কাঁটাছেড়ার অন্ত নেই। নিন্দুকদের কটাক্ষ, ব্যঙ্গ, বিদ্রুপ চলছিল।

বিয়ের ছবি পোস্ট করতেই একের পর এক কটাক্ষবাণ ধেয়ে এসেছিল। কেউ জাত-ধর্ম তুলে অশ্লীল ভাষায় আক্রমণ করছেন তো কেউ বা আবার লাভ জিহাদের অভিযোগ এনেছেন। কারও প্রশ্ন, ‘মুসলিম পরিবারে বিয়ে করেও কেন সিঁথিতে সিঁদুর পরেছেন?’ এই দৃশ্য খুব একটা অচেনা নয় বিনোদুনিয়ায়। ঠিক একইভাবে মুসলিম ধর্মাবলম্বী প্রেমিককে বিয়ে করে হিন্দু সংগঠন এবং মৌলবীদের রোষানলে পড়তে হয়েছিল স্বরা ভাস্করকে। প্রথম বিয়ের সময় নুসরত জাহানকেও কাঠগড়ায় দাঁড় করিয়েছিল নেটপাড়া। এবার সোনাক্ষী সিনহার ক্ষেত্রেও তার অন্যথা হয়নি! মুসলিম পাত্র জাহির ইকবালকে বিয়ে করার জেরে তাঁকেও লাগাতার আক্রমণের জেরে পড়তে হয়েছে। তিতিবিরক্ত হয়ে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের কমেন্ট সেকশনই বন্ধ করে রেখেছেন অভিনেত্রী। এবার পরম ধর্মের পাঠ দিয়েছেন সোনাক্ষী সিনহা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এবার বলিপাড়ার নতুন খবর হল, সোনাক্ষী সিনহা নাকি শীঘ্রই মা হতে চলেছেন।
  • কয়েকদিন আগেই সিঙ্গাপুরে মধুচন্দ্রিমায় উড়ে গিয়েছিলেন সোনাক্ষী ও জাহির।
Advertisement