shono
Advertisement
Sonu Nigam

অযোধ্যায় বিজেপি হারতেই বিপাকে সোনু নিগম! 'তিতিবিরক্ত' হয়ে নিলেন বড় সিদ্ধান্ত

অযোধ্যার হারে কেন বিরক্ত গায়ক?
Published By: Sandipta BhanjaPosted: 09:57 PM Jun 05, 2024Updated: 09:57 PM Jun 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রামজন্মভূমিতে পদ্ম ফোটাতে না পারায় বিজেপির ব্যর্থতা নিয়ে গোটা দেশে চর্চার অন্ত নেই। বিরোধী শিবির তো বটেই, এমনকী দেশের বুদ্ধিজীবীমহলও চর্চায় মশগুল। কিন্তু অযোধ্যায় বিজেপির হারে ভয়ানক বিপাকে পড়েছেন খোদ সোনু নিগম (Sonu Nigam)। গায়ক এতটাই তিতিবিরক্ত যে, বড় সিদ্ধান্ত নেওয়ার কথাও জানিয়ে ফেলেছেন।

Advertisement

যে রামজন্মভূমিকে হাতিয়ার করে লোকসভায় ভোটবাক্স ভরানোর রণকৌশলী সাজিয়েছিল বিজেপি, সেই ফৈজবাদেই মুখ থুবড়ে পড়েছে বিজেপি! পদ্মপ্রার্থী লালু সিং সাড়ে ৫৪ হাজার ভোটে পরাজিত হয়েছেন সমাজবাদী পার্টির অবধেশ কুমারের কাছে। ফৈজাবাদের দিকে নজর গোটা দেশের। কাটাছেঁড়া চলছে নিরন্তর। আর সেই কেন্দ্রেই বিজেপির হারের সঙ্গে জড়িয়ে গেল সোনু নিগমের নাম। যার জেরে সোশাল ওয়ালে ক্রমাগত আক্রমণের শিকার হতে হচ্ছে তাঁকে। কিন্তু কেন?

[আরও পড়ুন: ‘রামের নামে পাপ! ঈশ্বর আছে’, অযোধ্যায় বিজেপি ‘গো হারা’ হারতেই বিস্ফোরক স্বরা]

অযোধ্যায় বিজেপির হার অনেকেই হজম করতে পারেননি। সেই পরাজয়ের আর্তনাদের মাঝে এক্স হ্যান্ডেলে একটি টুইট আচমকাই ভাইরাল হয়ে যায়। যেখানে স্পষ্ট লেখা- "যে সরকার অযোধ্যাকে পুরো ঝা চকচকে করে দিল, বিমানবন্দর থেকে রেলস্টেশন সব কিছুতে উন্নয়নের জোয়ার আনল, ৫০০ বছর পর রামমন্দির প্রতিষ্ঠা করল, সেই অযোধ্যাতেই কি না বিজেপি জিততে পারল না!" যিনি এক্স হ্যান্ডেলে এই পোস্ট করেছেন তার নাম থেকেই সমস্যার সূত্রপাত। ওই ব্যক্তির নাম- সোনু নিগম সিংহ। কিন্তু নেটব্যবহারকারীদের চোখে নামের প্রথম দুটো শব্দই চোখে পড়েছে। 'সিংহ' পদবীটা বেমালুম এড়িয়ে গিয়েছেন তাঁরা। আর এতেই বিপাকে পড়েছেন সোনু নিগম। কারণ অনেকেই ভাবতে শুরু করেন, ভাইরাল হওয়া ওই পোস্ট গায়কের লেখা। যার জেরে সোশাল মিডিয়ায় নানা কটুক্তির শিকার হতে হয় তাঁকে। শেষমেশ ক্রমাগত আক্রমণের শিকার হয়ে মুখ খুলতে বাধ্য হন সোনু নিগম। নিজের অ্যাকাউন্টেই গায়ক সাফ জানালেন, "এসমস্ত নোংরামির জন্যই বেশ কয়েক বছর আগে নিজেকে এক্স হ্যান্ডেল থেকে সরিয়ে নিয়েছিলাম। এত লোকে এত কথা বলছেন, কিন্তু কেউ নামটাই দেখলেন না ঠিক করে!" এবারেও কি এর জেরে সোশাল মিডিয়া থেকে বিরতি নেবেন সোনু নিগম? সেই উত্তর লুকিয়ে ভবিষ্যতের গর্ভেই।

[আরও পড়ুন: কঙ্গনার প্রেমে পাগল ছিলেন চিরাগ পাসওয়ান! ১১ বছর আগে ঠিক কী ঘটে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রামজন্মভূমিতে পদ্ম ফোটাতে না পারায় বিজেপির ব্যর্থতা নিয়ে গোটা দেশে চর্চার অন্ত নেই।
  • অযোধ্যায় বিজেপির হারে ভয়ানক বিপাকে পড়েছেন খোদ সোনু নিগম।
  • সেই কেন্দ্রেই বিজেপির হারের সঙ্গে জড়িয়ে গেল সোনু নিগমের নাম।
Advertisement