shono
Advertisement
Babli Movie Teaser

'বাবলি' শুভশ্রী, শার্টলেস আবির আর সুন্দরী সৌরসেনী, নববর্ষে রাজের উপহার নয়া ছবির টিজার

কবে মুক্তি পাচ্ছে বুদ্ধদেব গুহর উপন্যাস অবলম্বনে তৈরি এই ছবি?
Posted: 01:26 PM Apr 14, 2024Updated: 04:55 PM Apr 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমের রাগ-অনুরাগের কথা বলে বুদ্ধদেব গুহর ‘বাবলি’। জনপ্রিয় এই উপন্যাসকেই সিনেমার পর্দায় তুলে ধরছেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। জানুয়ারি মাসে ছবির ঘোষণা করেছিলেন পরিচালক। নববর্ষে প্রকাশ করলেন টিজার। তাতেই নজর কাড়লেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায় আর সৌরসেনী মৈত্র।

Advertisement

 

বাবলিকে (Babli) ডানাকাটা পরী হিসেবে নিজের উপন্যাসে তুলে ধরেননি বুদ্ধদেব গুহ। তার বদলে রক্তমাংসের একজন মানুষ হিসেবে দেখিয়েছেন। যার মধ্যে অভিমান আছে, ঈর্ষা আছে, আর আছে নিজেকে উজার করে দেওয়া ভালোবাসা। এই মেজাজই বজায় রেখেছেন শুভশ্রী (Subhashree Ganguly)। টিজারের শুরুতেই তাঁর সংলাপ, "কোন সাহিত্যিক আমার মতো মোটাসোটা মেয়েদের নায়িকা করে গল্প লেখে না।"

[আরও পড়ুন: ১৪ থেকে ২০ এপ্রিলের Horoscope: আর্থিক উন্নতি না বাধা-বিঘ্ন? নতুন বছরের প্রথম সপ্তাহ কেমন কাটবে? জানুন রাশিফল]

শুভশ্রীর পাশাপাশি এ ছবির মাস্টারস্ট্রোক আবির চট্টোপাধ্যায়কে (Abir Chatterjee) বলা যেতেই পারে। অভির চরিত্রে একদম মিলেমিশে গিয়েছেন টলিউডের হ্যান্ডসাম হাঙ্ক। তার উপরে আবার শার্টলেস দৃশ্য! বাস্তবের অনেক 'বাবলি'দেরই মন কাড়তে চলেছেন তারকা।

ছবিতে ঝুমার চরিত্রে অভিনয় করছেন সৌরসেনী মৈত্র (Sauraseni Maitra)। বুদ্ধদেব গুহর উপন্যাস যাঁরা পড়েছেন তাঁরা জানেন এই চরিত্রের গুরুত্ব। নিজের স্লিম অ্যান্ড ট্রিম চেহারায় ক্যামেরার সামনে নজর কেড়েছেন অভিনেত্রী। ডুয়ার্সের চালসা, সামসিং, মূর্তি নদী, ধূপঝোড়া অঞ্চলে হয়েছে 'বাবলি'র শুটিং। ছবির  মিউজিকের দায়িত্বে সামলেছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। আগামী ৩০ আগস্ট সিনেমা হলে মুক্তি পাবে 'বাবলি'। 

 

[আরও পড়ুন: ‘পাগলি এ কী হল!’, সাইবার ক্রাইমের শিকার রুক্মিণীর পাশে জিৎ, দিলেন সাহায্যের প্রস্তাব]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রেমের রাগ-অনুরাগের কথা বলে বুদ্ধদেব গুহর ‘বাবলি’।
  • জনপ্রিয় এই উপন্যাসকেই সিনেমার পর্দায় তুলে ধরছেন রাজ চক্রবর্তী।
  • মুখ্য ভূমিকায় শুভশ্রী গঙ্গোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায় আর সৌরসেনী মৈত্র।
Advertisement