shono
Advertisement
Mimi Chakraborty

সমুদ্রে ঘুরতে গিয়ে প্লাস্টিক কুড়োলেন মিমি! ভিডিও দেখে হতবাক নেটপাড়া

সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মিমির ভিডিও।
Posted: 07:07 PM Apr 23, 2024Updated: 07:07 PM Apr 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মিমির ইনস্টাগ্রামে হঠাৎই একটি ভিডিও। যেখানে দেখা গিয়েছে, সমুদ্র সৈকতে একগাদা প্লাস্টিকের বোতল, প্য়াকেট নিয়ে সি-বিচ থেকে তুলে একপাশে রাখছেন মিমি। আর তাঁর মুখে একটাই কথা, ''কীভাবে মানুষ এমনটা করতে পারেন!'' তা হঠাৎ মিমি কেন এমন অবতারে?

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। আসলে,  ২২ এপ্রিল, সোমবার ছিল আর্থ ডে। পরিবেশ নিয়ে মানুষকে সচেতন করতে বলিউড থেকে টলিউড সবাই নিজের মতো করে আর্থ ডে পালন করলেন। কেউ দিলেন ভিডিও, কেউ দিলেন ছবি।

টলিউড অভিনেত্রী মিমিও সেই কারণেই আপলোড করলেন এই ভিডিও। যেখানে তিনি সৈকতে ছড়িয়ে থাকা প্লাস্টিককে একত্র করে ডাস্টবিনে ফেললেন।

এই ভিডিও পোস্ট করে মিমি লিখলেন, ''পৃথিবী ভরা প্লাস্টিক, তা-ও আমরা এই দিনটাকে হ্যাপি আর্থ ডে বলি। এখনও দেরি হয়ে যায়নি। কিছু সচেতন সিদ্ধান্ত আমাদের এখনও বিপদ থেকে বাঁচাতে পারে। প্রকৃতির সঙ্গে আমরা যে অন্যায় করেছি, যে ক্ষতি করেছি তাকে শুধরে নেওয়া এখনও যায়। এখনও প্রকৃতি সে সুযোগ দিচ্ছে।''

[আরও পড়ুন: জঙ্গিদের টার্গেট! নিরাপত্তা বাড়ছে মুখ্যমন্ত্রী ও অভিষেকের]


মিমি এমন কাজে খুশি তাঁর অনুরাগীরা। সোশাল মিডিয়ায় অভিনেত্রীকে প্রশংসাও করেছেন নেটিজেনরা। মিমি যে প্রকৃতিপ্রেমী, তার প্রমাণ এর আগেও পাওয়া গিয়েছে। কয়েকদিন আগে নিজের বাড়ির গাছে জামরুলের ভিডিও পোস্ট করেছিলেন মিমি।

সোশাল মিডিয়ায় একগুচ্ছ ছবি-ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী। সেখানেই দেখা গেল তাঁর যত্ন সহকারে জামরুল চাষের ঝলক। নিজে হাতে সেই গাছটি লাগিয়েছিলেন তিনি। আর সেই গাছই এবার ভরে ভরে ফল দিয়েছে। ভিডিওতে দেখা গেল, নিজেই বাঁশের উপর উঠে গাছ থেকে জামরুল পারছেন মিমি। যত্নের ফল দেখে মিমির চোখেমুখে খুশি ঝরে ঝরে পড়ছে। অভিনেত্রী বলছেন, “নিজে হাতে গাছ লাগিয়ে ফল ধরার জন্য অপেক্ষা করার আনন্দই আলাদা।”

[আরও পড়ুন: চরম গরমে প্রিয় পোষ্যকে সুস্থ রাখবেন কীভাবে? রইল সহজ কিছু টিপস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সোশাল মিডিয়ায় একগুচ্ছ ছবি-ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী।
  • মিমি এমন কাজে খুশি তাঁর অনুরাগীরা।
Advertisement