shono
Advertisement
Tollywood

'মিতিন মাসি' খ্যাত অভিনেত্রীকে যৌনাঙ্গের ছবি পাঠিয়ে 'কুপ্রস্তাব' এক টলিউড প্রযোজকের

হোয়াটসঅ্যাপে অশ্লীল ছবি! তারপর?
Published By: Sandipta BhanjaPosted: 05:47 PM Sep 15, 2024Updated: 05:54 PM Sep 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবারও 'মিটু' অভিযোগে উত্তাল টলিউড। আর জি কর কাণ্ডের পর যেখানে সমাজ তথা কর্মস্থলে সম্মান-সুরক্ষার দাবিতে পথে নেমে একজোট হয়েছে নারীরা। সেখানে সিনে ইন্ডাস্ট্রিতেও অভিনেত্রী, মহিলা কলাকুশলীরা কতটা সুরক্ষিত? সেই প্রশ্ন আবারও নতুন করে মাথা চাড়া দিয়েছে। এবার আরও এক অভিনেত্রী যৌন হেনস্তা নিয়ে মুখ খুললেন। অভিযোগের তীর এক টলিউড প্রযোজকের দিকে।

Advertisement

সম্প্রতি অরিন্দম শীলের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ তুলেছিলেন তাঁরই ছবির এক অভিনেত্রী। এবার এক প্রযোজকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন অরিন্দম পরিচালিত 'মিতিন মাসি' খ্যাত অভিনেত্রী। অভিযোগ, হোয়াটসঅ্যাপে ওই অভিনেত্রীকে যৌনাঙ্গের ছবি পাঠিয়েছিলেন ওই প্রযোজক। অভিনয়ের পাশাপাশি তরুণী মডেলিং জগতেও বেশ খ্যাতনামা। এক জনপ্রিয় স্বর্ণ সংস্থার বিজ্ঞাপনী মুখও ছিলেন। তিন বছর আগে ওই প্রযোজকের সঙ্গে এক কাজের সূত্রেই আলাপ। প্রযোজনা সংস্থার তরফেই যোগাযোগ করা হয়েছিল তাঁর সঙ্গে। শুটিং মিটে যাওয়ার পরই ওই অভিনেত্রীকে একদিন কফি খেতে বাইরে দেখা করার প্রস্তাব দেন প্রযোজক। তিনিও যান। এরপর থেকেই শুরু হয় হেনস্তা।

ঠিক কী ঘটে? এক সংবাদমাধ্যমের কাছে অভিনেত্রী জানান, চলতি বছরের মার্চ মাসে ওই প্রযোজক নিজের যৌনাঙ্গের স্বল্প ভিডিও পাঠান তাঁকে। যা কিনা বিশেষ প্রযুক্তি ব্যবহার করেই পাঠানো, যাতে একবারের বেশি না দেখা যায়। তবে অভিনেত্রীর খটকা লাগায় তিনি ওই ভিডিওর স্ক্রিনশট তুলে রাখেন। ভিডিও পাঠানোর পর বেশ কিছু মেসেজও পাঠান প্রযোজক। পাত্তা দেননি অভিনেত্রী। সম্প্রতি একটি শুভেচ্ছাবার্তাও পাঠান প্রযোজক। এরপরই অভিনেত্রী পালটা তাঁকে লেখেন, "ওই ছবি পাঠানোর পরও কী করে তিনি ভাবলেন যে কথা বলবেন?" তবে এখানেই থামেননি প্রযোজক। পালটা অভিনেত্রীকে ভালো থাকার পরামর্শ দেন। ওই প্রযোজকের বিরুদ্ধে যাবতীয় প্রমাণ রয়েছে তাঁর কাছে। তবে আইনি পদক্ষেপ করেননি সঙ্কোচবোধ থেকেই। কিন্তু এবার পরিস্থিতি দেখে তাঁর মনে হয়েছে মুখ খোলা দরকার।

এই ঘটনা নিয়ে প্রযোজক জানান, ওই অভিনেত্রী তাঁর বন্ধু নন, তবে পরিচিত। তাই এমন অভিযোগ ওঠে কী করে? তার জানা নেই। এমন ভিডিও পাঠালে কি আর পরে শুভেচ্ছাবার্তা পাঠাতেন? তাঁর মোবাইল একবার হ্যাক হয়েছিল বলেও জানান তিনি। এই ঘটনা হয়তো তখনকারই বলে জানিয়েছেন টলিউড প্রযোজক।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আবারও 'মিটু' অভিযোগে উত্তাল টলিউড।
  • এবার আরও এক অভিনেত্রী যৌন হেনস্তা নিয়ে মুখ খুললেন।
  • অভিযোগের তীর এক টলিউড প্রযোজকের দিকে।
Advertisement