shono
Advertisement
Triptii Dimri

সত্যিই কি টাকা নিয়েও যাননি অনুষ্ঠানে? মুখ খুললেন তৃপ্তি

কী বললেন তৃপ্তি?
Published By: Akash MisraPosted: 04:38 PM Oct 02, 2024Updated: 04:51 PM Oct 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘অ্যানিম্যাল’ রণবীর কাপুরের ‘ভাবী ২’ হয়েই সারা দেশের ক্রাশ হয়ে গিয়েছেন তৃপ্তি দিমরি। কিন্তু সাফল্য পেয়ে কি পেশাদারিত্ব ভুললেন অভিনেত্রী? এমন প্রশ্ন উঠছে। অভিযোগ, জয়পুরের একটি ইভেন্টে টাকা নিয়েও যাননি তৃপ্তি। তাতেই ক্ষিপ্ত ইভেন্টের আয়োজন করা মহিলা উদ্যোক্তারা। তৃপ্তির পোস্টারে দেওয়া হয়েছে কালি। এমনই ভিডিও সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। বিতর্ক উঠতেই এবার মুখ খুললেন তৃপ্তি দিমরি।

Advertisement

সোশাল মিডিয়ায় তৃপ্তির টিমের তরফ থেকে জানানো হল, ''এই মুহূর্তে ভিকি বিদ্যা কা উয়ো ওয়ালা ভিডিও ছবির প্রচারে ব্যস্ত রয়েছেন তৃপ্তি। তৃপ্তি মূলত, যে অনুষ্ঠানে যাচ্ছেন, তা জড়িত এই ছবির প্রচারের জন্যই। এছাড়া তৃপ্তি অন্য কোনও অনুষ্ঠানে হাজির থাকার জন্য কথা দেননি বা কোনও অর্থ নেননি। যা রটেছে তা একেবারেই মিথ্যা।''

শোনা গিয়েছে, ‘নারী শক্তি’র জন্য জয়পুরে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। যা হওয়ার কথা ছিল জেএলএন মার্গে। মহিলা উদ্যোক্তাদের একজনের দাবি, অনুষ্ঠানে যাওয়ার জন্য তৃপ্তি দিমরিকে সাড়ে পাঁচ লক্ষ টাকা দেওয়া হয়েছিল। এমনকী, অভিনেত্রী নাকি ইভেন্টে তাড়াতাড়ি পৌঁছাবার আশ্বাসও দিয়েছিলেন। পাঁচ মিনিটে পৌঁছে যাবেন বলেও ইভেন্টের আগে জানিয়েছিলেন। কিন্তু তৃপ্তির দেখা মেলেনি। এতেই উদ্যোক্তারা প্রবল ক্ষিপ্ত। তবে এই ধরনের অভিযোগ উড়িয়ে দিয়েছেন তৃপ্তি নিজেই।

ইমতিয়াজ আলির ‘লায়লা মজনু’ ছবিতে নজর কেড়েছিলেন তৃপ্তি। তার পর আসে ওয়েব অরিজিনাল ‘বুলবুল’, ‘কলা’। ক্যামেরার সামনে তৃপ্তি দিমরির চমক থাকলেও, অভিনেত্রী কিন্তু বলিউডে সঠিক জমি খুঁজে পাচ্ছিলেন না। ঠিক তখনই অফার আসে রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’ ছবির। আর তার পরেই তৃপ্তির ভাগ্যের চাকা ঘুরে যায়। কের পর এক ছবিতেই সই। বলিউডের বিগ বাজেটের ছবিতেও তৃপ্তির এন্ট্রি। আগামীতে ‘ভুলভুলাইয়া ৩’, ‘ধড়ক ২’র মতো ছবিতে দেখা যাবে তৃপ্তিকে। মুম্বইয়ের বান্দ্রা এলাকায় নাকি ১৪ কোটি টাকা দিয়ে বিলাসবহুল বাংলোও কিনে ফেলেছেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ইমতিয়াজ আলির ‘লায়লা মজনু’ ছবিতে নজর কেড়েছিলেন তৃপ্তি।
  • তাতেই ক্ষিপ্ত ইভেন্টের আয়োজন করা মহিলা উদ্যোক্তারা।
Advertisement