shono
Advertisement

পরীক্ষায় বসতে বাধা, শিক্ষককে কুপিয়ে হত্যা ছাত্রর

অভিযুক্ত দুই ছাত্রর একজনের বয়স ১৮ এবং অপর ছাত্রর বয়স ১৭ বছর ১০ মাস। The post পরীক্ষায় বসতে বাধা, শিক্ষককে কুপিয়ে হত্যা ছাত্রর appeared first on Sangbad Pratidin.
Posted: 07:55 PM Sep 27, 2016Updated: 03:58 PM Sep 27, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্কুলে উপস্থিতির হার কম থাকায় ছাত্রকে পরীক্ষায় বসতে দেননি শিক্ষক। বহুবার শিক্ষককে অনুরোধ করেও বিশেষ লাভ হয়নি। তাই রাগের বশে শিক্ষককে ছুরি দিয়ে আঘাত করল দ্বাদশ শ্রেণির দুই ছাত্র। সোমবার পশ্চিম দিল্লির নাংগলোই সরকারি স্কুলে এই ঘটনাটি ঘটেছে।

Advertisement

ঘটনায় গুরুতর জখম হন শিক্ষক মুকেশ কুমার। তাঁকে দ্রুত স্থানীয় হাসপাতালে ভর্তি করা হলে, মঙ্গলবার তাঁর মৃত্যু হয়।

জানা গিয়েছে, সোমবার বিকেল পাঁচটার সময় ক্লাসে পরীক্ষার গার্ড দিচ্ছিলেন মুকেশ কুমার। এই সময়ই এক ছাত্র ক্লাসে ঢুকে মুকেশ বাবুর কাছে পরীক্ষায় বসার অনুমতি চায়। ছাত্রর ক্লাসে উপস্থিতির হার কম থাকায় তাকে পরীক্ষায় বসতে দিতে চাননি মুকেশ বাবু। আর এরপরেই মেজাজ হারায় সেই ছাত্র। রাগের  মাথায় সে এবং তার অপর এক বন্ধু গোটা ক্লাসের সামনেই শিক্ষককে ছুরি দিয়ে কোপাতে থাকে।

শিক্ষককে আঘাত করেই সেখান থেকে চম্পট দেয় দুই ছাত্র। গোটা ঘটনায় স্কুল চত্বরে চাঞ্চল্যের সৃষ্টি হয়। দ্রুত মুকেশ কুমারকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা হয়নি। আজ সকালে তাঁর মৃত্যু হয়।

জানা গিয়েছে, অভিযুক্ত দুই ছাত্রর একজনের বয়স ১৮ এবং অপর ছাত্রর বয়স ১৭ বছর ১০ মাস। তাদের বিরুদ্ধে স্থানীয় থানায় খুনের মামলা দায়ের করা হয়েছে।

The post পরীক্ষায় বসতে বাধা, শিক্ষককে কুপিয়ে হত্যা ছাত্রর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement