shono
Advertisement

Rampurhat Clash: রামপুরহাট যাওয়ার পথে শক্তিগড়ে ল্যাংচার দোকানে দাঁড়াল বিজেপির বাস! তীব্র কটাক্ষ মমতার

তৃণমূলের কটাক্ষের জবাব দিতে নারাজ বিজেপি।
Posted: 01:44 PM Mar 23, 2022Updated: 04:57 PM Mar 23, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রামপুরহাট (Rampurhat Clash) যাওয়ার পথে শক্তিগড়ের বিখ্যাত ল্যাংচার দোকানের সামনে দাঁড়িয়ে থাকতে দেখা গেল বিজেপি বিধায়কদের বাস। ল্যাংচা খেতেও দেখা গিয়েছে বিধায়কদের। আর তাঁদের এই কাণ্ড দেখে তীব্র কটাক্ষ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বললেন, “আজ একদল রামপুরহাট যাচ্ছে ল্যাংচা খেতে খেতে।”

Advertisement

সোমবার রাতে রামপুরহাটের বগটুই গ্রামে (Bogtui Village) অগ্নিদগ্ধ হয়ে প্রাণ গিয়েছে ৮ জনের। এই ঘটনাকে ঘিরে তোলপাড় রাজ্য রাজনীতি। স্বজনহারা পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে বুধবার সেখানে যাওয়ার কথা বিজেপির ৫০ বিধায়কের। এদিন সকালে কলকাতা থেকে রাজ্য সরকারের বিরুদ্ধে স্লোগান দিতে দিতে বাসে ওঠেন গেরুয়া শিবিরের বিধায়করা। এর পর সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও প্রকাশ্যে আসে। দেখা যায়, শক্তিগড়ের বিখ্যাত ল্যাংচার দোকানের সামনে দাঁড়িয়ে বিজেপি বিধায়কদের বাস। সেখানে রীতিমতো ‘পিকনিকের মেজাজে’ মিষ্টি খাচ্ছেন তাঁরা। এই ঘটনাকেই তীব্র কটাক্ষ করেন তৃণমূল সুপ্রিমো। বলেন, “আজ একদল রামপুরহাট যাচ্ছে ল্যাংচা খেতে খেতে। তাই আজ আমি যাব না। কারণ পায়ে পা লাগিয়ে ঝামেলা করব না আমি। তাই ঠিক করেছি কাল যাব।”

[আরও পড়ুন: রামপুরহাট কাণ্ডে স্বতঃপ্রণোদিত মামলা গ্রহণ হাই কোর্টের, আজই শুনানি]

কটাক্ষ করেছেন তৃণমূলের রাজ্য সম্পাদক তথা মিডিয়া কো অর্ডিনেটর কুণাল ঘোষও। ফেসবুকে ভিডিওটি পোস্ট করেছেন তিনি। সঙ্গে লেখেন, ”বিজেপির পিকনিক! গাড়ি বাসে যথাযথ আয়োজন ছিল বলে খবর। কিন্তু শক্তিগড়ের ল্যাংচা না হলে চলে? উল্লেখ্য, বুধবার সকালে ওঁরা রামপুরহাটের দুঃখজনক ঘটনাস্থলে যাচ্ছেন।”

 

 

যদিও তৃণমূলের কটাক্ষে কান দিতে রাজি নয় বিজেপি (BJP)। বিধানসভায় বিজেপির মুখ্য সচেতক তথা বিধায়ক মনোজ টিগ্গা বলেন, “ওঁদের কথার জবাব দেব না। আমরা বগটুই যাচ্ছি। পথে যোগ দেবেন শুভেন্দু অধিকারী। আমাদের যদি আটকানোর চেষ্টা করা হয়, তাহলে সেখানেই বসে বিক্ষোভ শুরু করব।”

[আরও পড়ুন:আগামী দিনে সব শূন্যপদ পূরণ করবে রাজ্য, দ্রুত শুরু শিক্ষক নিয়োগ, বিধানসভায় আশ্বাস ব্রাত্যর]

প্রসঙ্গত, সোমবার রাতে রামপুরহাটে (Rampurhat Clash) বোমা মেরে খুন করা হয় তৃণমূল উপপ্রধান ভাদু শেখকে। এর পরই সেই রাতে বগটুই গ্রামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। যেখানে অন্তত ৮ জনের মৃত্যু হয়েছে বলে প্রশাসনের দাবি। এই ঘটনাকে ঘিরে উত্তাল রাজ্য রাজনীতি। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার