shono
Advertisement

খিদিরপুরে দুর্ঘটনায় সন্তানহারা মেয়র পারিষদের বাড়িতে মুখ্যমন্ত্রী, দিলেন পাশে দাঁড়ানোর আশ্বাস

খিদিরপুরে গাড়ির উপর লরি উলটে মৃত্যু হয় তৃণমূল কাউন্সিলর পুত্রের।
Posted: 08:02 PM Aug 29, 2022Updated: 08:51 PM Aug 29, 2022

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায় এবং নিরুফা খাতুন: খিদিরপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গিয়েছে তৃণমূল কাউন্সিলর তথা কলকাতার মেয়র পারিষদ রাম পিয়ারি রামের ছেলে। শোকার্ত পরিবারের পাশে দাঁড়াতে কাউন্সিলরের বাড়ি ছুটে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। কথা বললেন নিহতের পরিবারের সঙ্গে। পাশে দাঁড়ানোর আশ্বাস দিলেন তিনি।

Advertisement

সোমবার মেয়ো রোডের অনুষ্ঠান সেরে তৃণমূল কাউন্সিলরের (TMC) বাড়িতে ছুটে যান রাজ্যের অভিভাবিকা মমতা বন্দ্যোপাধ্যায়। পথ দুর্ঘটনায় বড় ছেলেকে হারিয়ে শোকে ভেঙে পড়েছে কাউন্সিলরের পরিবার। এদিন মিনিট সাতেক তাঁদের সঙ্গে সময় কাটান মমতা। পাশে থাকার আশ্বাস দেন। কথা বলে মৃতের বাবা-মা এবং ভাইয়ের সঙ্গে। মুখ্যমন্ত্রী যতক্ষণ বাড়িতে ছিলেন ততক্ষণ পরিবারের সদস্য ছাড়া অন্য কাউকে ঢুকতে দেওয়া হয়নি।

[আরও পড়ুন: PhD প্রোগ্রাম চালু হচ্ছে কলকাতার আরও এক বিশ্ববিদ্যালয়ে, চলতি বছরের শেষেই শুরু আবেদন]

সেখান থেকে ফিরে মুখ্যমন্ত্রী একটি ফেসবুক পোস্ট করেন। লেখেন, “আমি আজ আমাদের রাম পিয়ারি রামের সঙ্গে দেখা করি। সদ‌্য এক মর্মান্তিক দুর্ঘটনায় উনি ওঁর সন্তানকে হারিয়েছেন। এই কঠিন সময়ে আমি ওই পরিবারের সদ‌্যসদের সঙ্গে সর্বতোভাবে সঙ্গে আছি। তাঁর আত্মার শান্তি কামনা করি।”

শনিবার রাতে ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে ৭৯ নম্বর তৃণমূল কাউন্সিলর তথ‌া কলকাতা পুরসভার মেয়র পারিষদ রাম পিয়ারি রামের পুত্র রাম কিঙ্কর রাম। এদিন তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসের সভার পর বিকেল সাড়ে পাঁচটা নাগাদ মুখ‌্যমন্ত্রী রাম পিয়ারি রামের সঙ্গে দেখা করতে যান। গাড়ি থেকে নেমে সোজা কাউন্সিলরের বাড়িতে ঢুকে যান। শোকার্ত পিতা এবং স্ত্রীর সঙ্গে কথা বলেন। প্রায় দশমিনিট মত ছিলেন। মুখ‌্যমন্ত্রী আসায় কিছুটা মনে বল ফিরে পেলেন বলে জানান রাম পিয়ারি রাম। তিনি বলেন, ‘‘মুখ‌্যমন্ত্রী বাড়িতে এসে সমবেদনা জানিয়েছেন। এখন আমাদের কঠিন সময়। মন শক্ত রাখতে বলেছেন। পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন।’

[আরও পড়ুন: PhD প্রোগ্রাম চালু হচ্ছে কলকাতার আরও এক বিশ্ববিদ্যালয়ে, চলতি বছরের শেষেই শুরু আবেদন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement